অ্যাপল যেভাবে তৈরী করেছে জাদুর কী-বোর্ড



অ্যাপল যেভাবে তৈরী করেছে জাদুর কী-বোর্ড:


অ্যাপল একটি ম্যাক নোটবুকের সেরা টাইপিংয়ের অভিজ্ঞতার জন্য নতুন করে জাদুকরী কী-বোর্ড তৈরী করেছে। এর সাথে 13 ইঞ্চি ম্যাকবুক প্রো আপডেট করেছে এবং সর্বাধিক জনপ্রিয় ম্যাকবুক প্রো আরও দিগুণ মেমোরি সরবরাহ করেছে। নতুন লাইনআপটি ৮০ শতাংশ পর্যন্ত দ্রুত গ্রাফিক্স পারফরম্যান্সের জন্য দশম-প্রজন্মের প্রসেসরের অফার দেয় এবং নির্বাচনী কনফিগারেশনে 16GB দ্রুত 3733MHz মেমরি স্ট্যান্ডার্ড তৈরি করে। শক্তিশালী কোয়াড-কোর প্রসেসরের সাথে, দুর্দান্ত 13-ইঞ্চির রেটিনা ডিসপ্লে, টাচ বার এবং টাচ আইডি, নিমজ্জনিত স্টেরিও স্পিকার, সারা দিনের ব্যাটারি লাইফ এবং ম্যাকোসের শক্তি সমস্তই অবিশ্বাস্যভাবে বহনযোগ্য নকশায়, নতুন 13 ইঞ্চি ম্যাকবুক প্রো আজ অর্ডার করতে উপলভ্য, ল্যাপটপটি  ক্রয়ের  $1,299 ডলার এবং শিক্ষার জন্য $1,199 ডলার থেকে শুরু।

নতুন ম্যাজিক কীবোর্ডঃ

আপডেট হওয়া 13 ইঞ্চি ম্যাকবুক প্রোটিতে এখন নতুন ম্যাজিক কীবোর্ড রয়েছে যা প্রথম 16 ইঞ্চি ম্যাকবুক প্রো-তে উপস্থাপিত হয়েছিল এবং মার্চ মাসে ম্যাকবুক এয়ারে যুক্ত হয়েছিল। আরামদায়ক এবং স্থিতিশীল কী অনুভূতির জন্য ম্যাজিক কীবোর্ডে 1 মিমি কী ভ্রমণ সহ একটি নতুন নকশাকৃত স্কিজার প্রক্রিয়া উপস্থিত রয়েছে, যখন তীর কীগুলির জন্য নতুন উল্টানো "টি" ব্যবস্থা তাদের সন্ধান করা আরও সহজ করে তোলে, ব্যবহারকারীরা স্প্রেডশিটগুলির মাধ্যমে নেভিগেট করছে বা গেম খেলছে কিনা। ম্যাজিক কীবোর্ডে টাচ বার এবং টাচ আইডি সহ একটি শারীরিক এস্কেপ কীও রয়েছে যা কোনও ম্যাক নোটবুকটিতে সর্বকালের সেরা টাইপিংয়ের অভিজ্ঞতা সরবরাহ করে।



আপনি যদি কলেজের শিক্ষার্থী, ডেভেলপার বা ক্রিয়েটিভ হয়ে থাকেন, 13 ইঞ্চি ম্যাকবুক প্রো আমাদের সবচেয়ে বহনযোগ্য প্রো নোটবুকটিতে শক্তিশালী পারফরম্যান্স, একটি অত্যাশ্চর্য রেটিনা প্রদর্শন এবং সারা দিনের ব্যাটারি লাইফ সরবরাহ করে। ম্যাক এবং আইপ্যাড প্রোডাক্ট মার্কেটিংয়ের অ্যাপলের সিনিয়র ডিরেক্টর টম বোগার বলেছেন, আজ আমরা নতুন ম্যাজিক কীবোর্ড যুক্ত করছি, স্ট্যান্ডার্ড স্টোরেজ দ্বিগুণ করে, এবং পারফরম্যান্স বাড়িয়েছি, আমাদের গ্রাহকদের জন্য ১৩ ইঞ্চি ম্যাকবুক প্রো আরও উন্নততর মান হিসাবে পরিণত করেছে। "এই আপডেটগুলির সাথে, আমাদের পুরো নোটবুক লাইনআপে ম্যাক নোটবুকের সর্বকালের সেরা টাইপিংয়ের অভিজ্ঞতার জন্য ম্যাজিক কীবোর্ডের বৈশিষ্ট্য রয়েছে, আগের তুলনায় দ্বিগুণ স্ট্যান্ডার্ড স্টোরেজ সরবরাহ করা হয় এবং আরও বেশি পারফরম্যান্স সরবরাহ করে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ