টেকইনফো এ-আই https://www.techinfoai.com/2021/11/earn-money-from-facebook.html

ফেসবুক থেকে আয় 2022 । ফেসবুক থেকে আয় করার উপায় সমূহ

 
earn money form facebook

যেভাবে ফেসবুক থেকে আয় করবেনঃ

আমরা প্রতিনিয়ত আমাদের সময়গুলোকে বিভিন্ন কাজে নষ্ট করি। কিন্তু দিন শেষে যদি আমরা হিসাব করে দেখি তাহলে সারাদিনে দেখা যায় যে আমরা কাজের কাজ তেমন কিছুই করতে পারিনি।

তবে সকলেরই একটি চাহিদা থাকে সেটি হচ্ছে কিভাবে টাকা ইনকাম করা যায়। আর আজকে আপনাদের মাঝে তেমনই একটি পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আপনি চাইলে নিজেও ফেসবুক থেকে খুব সহজেই টাকা ইনকাম করতে পারবেন আপনার ফোনের মাধ্যমে।

আর আপনি কিভাবে আপনার ফেসবুক থেকে মোবাইল দিয়ে টাকা ইনকাম করবেন সেই পদ্ধতিটি সম্পূর্ণ আপনাদেরকে দেখিয়ে দেয়া হবে বা এই পোস্টের মাধ্যমে বলে দেওয়া হবে কিভাবে আপনারা কোন প্রসেস অবলম্বন করে সর্বোচ্চ 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই মাত্র এক ক্লিকেই।

আপনি শুধুমাত্র আমাদের ওয়েবসাইটের পোস্ট শেয়ার করার মাধ্যমে খুব সহজেই এই টাকাটি লুফে নিতে পারেন আপনার বিকাশ অথবা মোবাইলে রিচার্জ এর মাধ্যমে। এই কাজটি করার জন্য আপনাকে খুব একটা বেশি সময় নষ্ট করতে হবে না মাত্র কয়েকটি ক্লিক করে আপনি আপনার ফেসবুক ওয়ালে আমাদের ওয়েবসাইটের পোস্টটি শেয়ার করে আপনার কাঙ্ক্ষিত সেই টাকাটি ফ্লেক্সিলোড অথবা বিকাশ রকেট নিয়ে নিতে পারছেন খুব সহজে।

ফেসবুক থেকে আয় করার পদ্ধতি সমূহঃ

  • এই লিংকে গিয়ে সেখান থেকে প্রতিদিন একটি করে পোস্ট শেয়ার করতে হবে।
  • প্রতি ৩০টি পোস্ট শেয়ার করার জন্য ৫০০ টাকা পর্যন্ত* প্রদান করা হবে। 
  • একটি ব্লগপোস্ট একাধিকবার ফেসবুকে শেয়ার করা নিষিদ্ধ।
  • প্রতিদিন বিকেল ০২টা থেকে ০৫টা কিংবা রাত ০৭টা থেকে ০৮টার মধ্যে পোস্ট শেয়ার করতে হবে।
  • প্রতি ৩০টি পোস্ট শেয়ার করার পর পেমেন্ট করা হবে বিকাশ, রকেট, নগদ বা ফ্ল্যাক্সিলোডের মাধ্যমে।
  • প্রতি ৩০টি পোস্ট শেয়ার করা শেষ হলে এই 01738832285 নম্বরে ম্যাসেজ পাঠাতে হবে "30 posts shared" লিখে। যে নম্বর আবেদন ফরমে জমা দিয়েছেন/দেবেন সেই নম্বর থেকে ম্যাসেজ পাঠাতে হবে।
  • আপনি ম্যাসেজ পাঠানোর পরবর্তী ২৪ ঘণ্টার মধ্যে টেকইনফো এ আই এর টিম আপনার সাথে যোগাযোগ করবে পেমেন্টের ব্যাপারে। এবার ফেসবুক থেকে আয় করার উপায় জানতে নিচের বর্ণনা মনযোগ দিয়ে পড়ুন।

আপনি আপনার যে ফেসবুক পেজ/গ্রুপ বা আইডি থেকে পোস্ট শেয়ার করে আয় করতে চান, প্রথমে নিচের বাটনে চাপ দিয়ে আপনার ফেসবুক পেজ/গ্রুপ বা আইডিতে পোস্টটি শেয়ার করুন। 

উপরের বাটনে চাপ দিয়ে পোস্ট শেয়ার সম্পন্ন করে নিচের বাটনে চাপ দিয়ে আবেদন ফরম পূরণ করে জমা দিন।


আপনি আবেদন ফরম পূরণ করে জমা দেওয়ার পরবর্তী ০৫ দিনের মধ্যে আপনার তথ্য যাচাই বাছাই করে আপনাকে SMS-এর মাধ্যমে কনফার্ম করা হবে যদি আপনি এই কাজটি করার জন্য নির্বাচিত হন। এবার ফেসবুক থেকে আয় করার উপায় এর যোগ্যতা জানতে নিচের বর্ণনা মনযোগ দিয়ে পড়ুন।

ফেসবুক থেকে আয় করার জন্যে যা যা প্রয়োজনঃ

ফেসবুকে পোস্ট শেয়ার করে আয় করার জন্য আপনার একটি সচল ফেসবুক অ্যাকাউন্ট/ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপের যেকোনো একটি থাকতে হবে।

ফেসবুক আইডি/প্রোফাইল বা অ্যাকাউন্টের ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২২

  • আপনার অ্যাকাউন্টটি অরিজিন্যাল হতে হবে। 
  • ফেক অ্যাকাউন্ট গ্রহণযোগ্য নয়।
  • ফেসবুক অ্যাকাউন্টটির প্রোফাইল ও পোস্ট প্রাইভেসি পাবলিক হতে হবে (এখানে পাবলিক মানে পোস্টটি পাব্লিকালী করতে হবে অনলি মি করে রাখলে গ্রহনযোগ্য হবে না)।
  • প্রাইভেট প্রোফাইল লকডযুক্ত ফেসবুক অ্যাকাউন্ট গ্রহণযোগ্য নয়।
  • ফ্রেন্ডলিস্টে নূন্যতম ৫০০ জন ফ্রেন্ড থাকতে হবে।
  • আপনার ফেসবুক অ্যাকাউন্টটি রেগুলার একটিভ হতে হবে।

ফেসবুক গ্রুপের ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২২

  • যে গ্রুপে পোস্ট শেয়ার করবেন সেই গ্রুপের প্রাইভেসি পাবলিক থাকতে হবে।
  • গ্রুপের সদস্য সংখ্যা নূন্যতম ৫,০০০+ হতে হবে।
  • গ্রুপের পোস্ট প্রাইভেসি পাবলিক থাকতে হবে।
  • যে গ্রুপে পোস্ট শেয়ার করবেন সেই গ্রুপে আপনার রোল অ্যাডমিন বা মডারেটর হতে হবে।

ফেসবুক পেজের ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২২

  • ফেসবুক পেজ ও পোস্ট প্রাইভেসি পাবলিক হতে হবে।
  • পেজ লাইক সংখ্যা নূন্যতম ৫,০০০+ হতে হবে।
  • যে পেজে পোস্ট শেয়ার করবেন সেই পেজে আপনার রোল অ্যাডমিন/এডিটর বা মডারেটর হতে হবে।

আপনি যদি আপনার ফেসবুক প্রোফাইল থেকে বা পেজ থেকে আমাদের ওয়েব সাইটের পেজে আপনার ফ্রেন্ড সার্কেলদের ইনভাইট করেন তাহলে এই ৫০০ টাকার সাথে আপনাকে আরও অতিরিক্ত ২০ টাকা প্রদান করা হবে শুধুমাত্র ইনভাইটেশনের কারণে।

আবার ধরুন আপনি শুধু আপনার ফেসবুক থেকে আপনার বন্ধুদের ইনভাইটেশন পাঠাতে চাচ্ছেন এবং ফেসবুক থেকে আয় করতে চাচ্ছেন, সেক্ষেত্রে Techinfoai আপনাদের এই ইনভাইটেশন পাঠানোর জন্যে ৫০ টাকা ফ্লেক্সিলোড প্রদান করবে। এক্ষেত্রে আপনি যে এই পেজ থেকে ইনভাইট করেছেন সেটির প্রমান দিয়ে সাথে সাথেই যোগাযোগ করুন আর ফ্লেক্সিলোড পৌছে যাবে আপনার নাম্বারে। 

এছাড়াও আপনি চাইলে আপনার বন্ধু বান্ধবীদের সাথে এই পোস্টটি শেয়ার করতে পারেন, তাহলে তারাও ফেসবুক চালানোর পাশাপাশি মাত্র ৫ থেকে ৬ মিনিট সময় দিয়ে পোস্ট শেয়ার করে সেও এই ৫০০ টাকা নিতে পারবে, উপরের শর্তগুলো মেনে।

যেদিন আপনাকে SMS এর মাধ্যমে কনফার্মেশন জানানো হবে সেদিন থেকে আপনাকে উপরোক্ত নিয়মানুযায়ী প্রতিদিন পোস্ট শেয়ার করতে হবে। এখন নিশ্চয় ফেসবুক থেকে আয় করার উপায় জানতে পেরেছেন এবং আশা করছি সকল প্রকার নিয়ম কানুন মেনে কাজ করতে আপনার কোন রকম সমস্যা হবেনা।

এছাড়াও যেকোন প্রকার কাজের বিষয়ে সমস্যা থাকলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা যথাসাধ্য আপনাদের সহযোগীতা করার চেষ্টা করবো।

আপনি চাইলে এই প্রসেস সমূহকে সরাসরি দেখে নিতে পারেন এই ভিডিও থেকে, এতে করে আপনার আর কোন রকমের ভুল ভ্রান্তি থাকবেনা। আপনি চাইলে ইউটিউব চ্যানেল ঘুরে আসতে পারেন এখান থেকে ইউটিউব লিংক


আপনি যদি এই ধরনের আরও পোস্ট খুজে থাকেন, তাহলে আমাদের ওয়েবসাইটের অফিসিয়াল ফেসবুক পেজ এবং টুইটার প্রোফাইল এ লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। আমাদের ওয়েবসাইটে যেকোন পোষ্ট পাবলিশ করার সাথে সাথে আপনার কাছে চলে যাবে নতুন পোস্টের নোটিফিকেশন। 

জীবন বীমা কি এবং বাংলাদেশের লাইফ ইন্সুরেন্স কম্পানির তালিকা জানতে এখানে ক্লিক করুন

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন emoji

টেকইনফো এ-আই কী?