টেকইনফো এ-আই https://www.techinfoai.com/2021/12/Easy-way-to-earn-money-in-Bangladesh.html

বাংলা আর্টিকেল লিখে আয়/টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে ২০২২

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে বা টাকা ইনকাম করার ওয়েবসাইট

আপনি কি ফ্রিল্যান্সিং করতে ইচ্ছুক বা কিভাবে টাকা ইনকাম করা যায় এই ধরনের ওয়েবসাইট খোঁজ করছেন? অথবা আপনি কি বাংলায় আর্টিকেল লিখে ইনকাম করার ওয়েবসাইট এর খোঁজ করছেন? তাহলে আমি বলব আপনি একটি বিশ্বস্ত ওয়েবসাইটে প্রবেশ করেছেন এবং সেখানেই এই আর্টিকেলটি পড়ছেন।

আপনি চাইলে বাংলায় আর্টিকেল লিখে এই ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন। টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশ বা টাকা ইনকাম করার ওয়েবসাইট হিসেবে আপনি টেকইনফো এ আই কে একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান হিসেবে ধরতে পারেন। অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট এর ভেতরে আমাদের টেকইনফো এ আই একটি।

বর্তমান সময়ে বাংলা আর্টিকেল লিখে আয় করা একটি সহজ উপায়। এখন আপনি বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করতে পারবেন, তবে আপনাকে আর্টিকেল লেখায় দক্ষ হওয়া প্রয়োজন। 

বাংলা আর্টিকেল লিখে আয় | টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার জন্য বাংলাদেশে বেশ কিছু ওয়েবসাইট রয়েছে তার মধ্যে অন্যতম একটি ওয়েবসাইট হচ্ছে টেকইনফো এ আই এখানে আপনি চাইলে বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করতে পারবেন।

এছাড়াও আপনি বাংলা ওয়েবসাইট বানিয়ে সেখানে নিজের ওয়েবসাইটে নিজে বাংলা ভাষায় আর্টিকেল লিখে ও গুগল এডসেন্স অথবা অন্যান্য অ্যাড নেটওয়ার্কের মাধ্যমে ঘরে বসে আয় করতে পারেন।

এছাড়াও আপনি যদি ভেবে থাকেন যে আপনি একটি ওয়েবসাইট তৈরি করে নিজের মত আর্টিকেল পাবলিশ করে সেখান থেকে ইনকাম করবেন। কিন্তু কিভাবে ওয়েবসাইট বানাবেন বা সেটআপ করবেন সেটি বুঝতে পারছেন না। 

তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন, আমরা আপনাকে ওয়েবসাইট তৈরি করতে সহযোগিতা করব। আমাদের সাথে যোগাযোগ করতে এখানে ক্লিক করুন। অথবা আপনি আমাদের ওয়েবসাইটে বাংলায় আর্টিকেল লিখে আয় করতে চাই এই ফর্মটি পুরণ করুন। এখানে বাংলায় আর্টিকেল লিখে আয় করার জন্য আবেদন করুন। অথবা এখানে ক্লিক করুন।

বাংলায় আর্টিকেল লিখে টাকা আয় করার জন্য যা যা প্রয়োজন | টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে বা অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

আপনি যদি বাংলা আর্টিকেল লিখে টাকা আয় করার জন্য আগ্রহী থাকেন তাহলে অবশ্যই আপনার জন্য কিছু জিনিস প্রয়োজন।
  • আপনার একটি উন্নত স্মার্টফোন অথবা ল্যাপটপ অথবা ডেস্কটপ থাকা প্রয়োজন বাংলায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করার জন্য।
  • কিভাবে বাংলা আর্টিকেল লিখবেন সে সম্পর্কে কিছু ধারনা থাকা প্রয়োজন।
  • আপনার ডিভাইসটিতে গুগোল কিবোর্ড থাকা প্রয়োজন।
  • আপনার অবশ্যই ইন্টারনেট সংযুক্ত থাকা লাগবে।
  • আপনি চাইলে বাংলায় আর্টিকেল লেখার জন্য গুগোল ডকস ব্যবহার করতে পারেন।

যে যে বিষয়ের উপর বাংলা আর্টিকেল লিখে টাকা ইনকাম করতে পারবেন | অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

বাংলায় আর্টিকেল লিখে ইনকাম করার জন্য আপনাকে কোন কোন বিষয়ের উপর আর্টিকেল লিখবেন সে সম্পর্কে তেমন চিন্তার কোন বিষয় নেই। কেননা আমরা নিজেরাই আপনাকে টপিক খোঁজে সেই কী-ওয়ার্ডটি দিয়ে দিব এবং আপনি সেই কী-ওয়ার্ডটির উপরে সার্চ করে বাংলা আর্টিকেল লিখে খুব সহজে ইনকাম করতে পারবেন।

তবে আপনাকে আরেকটু পরিস্কার ভাবে বোঝানোর তাগিদে নিচে বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার বেশকিছু ক্যাটেগরির তালিকা দেওয়া হলঃ
  1. স্বাস্থ্য সেবা
  2. ব্যাংকিং
  3. লাইফস্টাইল
  4. ফ্রিল্যান্সিং এবং আউসোর্সিং
  5. টেকনোলজি
  6. বিজনেস বা ব্যবসা
  7. সাইবার নিরাপত্তা
  8. মোবাইল অ্যাপস
  9. অনলাইন থেকে আয় সংক্রান্ত টিপস
  10. সফটওয়্যার এবং হার্ডওয়্যার
  11. প্রডাক্ট রিভিও
  12. ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি
  13. টেক প্রতিবেদন
  14. বিনোদন
  15. ইসলামিক পোস্ট

বাংলায় আর্টিকেল লেখার নিয়ম | অনলাইন ইনকাম মোবাইল দিয়ে বা টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার জন্য একটি সুনির্দিষ্ট নিয়ম রয়েছে। আপনি যদি তা অনুসরণ করেন তাহলে আপনার আর্টিকেলটির মান অনেক উন্নত হবে এবং রিডাবিলিটি অনেক বেড়ে যাবে। চলুন তাহলে দেখে নেওয়া যাক সে নিয়ম সম্পর্কেঃ

Title

আপনি যখন একটি আর্টিকেল লিখবেন তখন সেই আর্টিকেলটির শিরোনাম সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। বাংলা আর্টিকেলটি কোন বিষয়ের উপর নির্ভর করে লিখছেন তা তুলে ধরার জন্য শিরোনামটি লিখতে হবে।

Heading

আপনি যে বিষয়ে ওপর আর্টিকেলটি লিখতে চাচ্ছেন তার ওপর ভিত্তি করে আপনাকে একটি হেডিং ব্যবহার করা লাগবে। হেডিং ব্যবহার করার সময় আপনাকে লক্ষ্য রাখতে হবে যে আপনার দেওয়া তথ্যগুলো সম্পূর্ণ নির্ভুল এবং আপনি সঠিক তথ্য দিয়ে সবাইকে সহযোগিতা করছেন।

Sub Heading

হেডিং এর ভেতরে যদি কোনো নতুন করে প্যারা লিখতে চান তাহলে আপনি একটি সাব হেডিং ব্যবহার করতে পারেন। তবে এক্ষেত্রে আপনাকে সঠিক ও নির্ভুল তথ্য উপস্থাপন করা লাগবে।

Conclusion

আর্টিকেলটি সুন্দরভাবে শেষ করার জন্য আপনাকে উপসংহার দিতে হবে। উপসংহার এর মাধ্যমে আপনার আর্টিকেলটি লেখা শেষ হবে।

কপিরাইটিং থেকে বাংলায় আর্টিকেল লিখে টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে | অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

আর্টিকেল লিখে অনলাইনে ইনকাম করার মধ্যে আরেকটি মাধ্যম হচ্ছে কপিরাইটিং।  কপিরাইট এর মধ্যে কয়েকটি ক্যাটাগরি, যেমন কয়েকটা আর্টিকেল থাকবে সে আর্টিকেলগুলো আপনাকে রিসার্চ করে নিজের ভাষায় সেই আর্টিকেলগুলো অংশগুলো লিখতে হবে।

আমরা আমাদের ওয়েবসাইটে যে আর্টিকেলগুলো পাবলিশ করব সেগুলো আপনি কপিরাইটিং আর্টিকেল হিসেবেও ধরতে পারেন। কেননা আমরা যখন আপনাকে একটি কিওয়ার্ড দিবো, তখন আপনি সেই কিওয়ার্ড দিয়ে সার্চ করে নিজের মত করে সাজিয়ে গুছিয়ে আর্টিকেল লিখে আমাদের কাছে সাবমিট করবেন।

এরপরে আমাদের টিম আপনার সেই আর্টিকেলটি চেক করে দেখবে কোয়ালিটি ঠিক আছে কিনা। তারপরে ফাইনালি সেটিকে ওয়েবসাইটে পাবলিশ করা হবে। তাই আপনি কোন টপিকের ওপর আর্টিকেল লিখবেন বা কিভাবে নিবেন এই বিষয় নিয়ে তেমন চিন্তার কিছু নেই।

তবে আপনাকে অবশ্যই যে কি-ওয়ার্ড দেওয়া হবে সেই কিওয়ার্ডটির ওপরে অনেক রিসার্চ করে একটি ইউনিক কন্টেন্ট আপনাকে লিখতে হবে। কোন ধরনের কপি পেস্ট করা কনটেন্ট সাবমিট করলে সেটাকে একসেপ্ট করা হবে না।

উপসংহার । বাংলা আর্টিকেল লিখে টাকা ইনকাম বা অনলাইন ইনকাম মোবাইল দিয়ে । টাকা ইনকাম করার সহজ উপায় বাংলাদেশে

পরিশেষে আপনাদের কে একটি কথা বলতে চাই যে বাংলায় আর্টিকেল লিখে ইনকাম করার সম্পর্কে যেকোনো ধরনের প্রশ্ন থাকলে আমাদের কন্টাক্ট পেজ এ যোগাযোগ করুন। অথবা ফেসবুক-টুইটারের অফিশিয়াল পেজে মেসেজ করুন।

আমাদের টিম মেম্বার আপনাদের সাথে যোগাযোগ করে আপনার সে সমস্যার সমাধান করা হবে। অথবা আপনি যদি মনে করেন কোন কোন বিষয়ের উপরে খেয়াল রেখে বাংলায় আর্টিকেল লিখে ইনকাম করা যায়? সেই সম্পর্কে জানতে চান। তাহলে আমরা আপনাকে শিখিয়ে দেব কিভাবে আপনি বাংলা আর্টিকেল লিখে আমাদের ওয়েবসাইট থেকে ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ

অন্যদের সাথে শেয়ার করুন

4 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন emoji

  1. অসাধারণ অনেক সুন্দর পেজ

    উত্তরমুছুন
  2. পেই‌জটি মুগ্ধ ক‌রে‌ছে। আমি নিয়‌মিত আর্টিকেল লিখ‌তে চাই।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনার মূল্যবান মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ। অবশ্যই আপনি আমাদের ওয়েবসাইটে আর্টিকেল পাবলিশ করতে পারবেন।

      মুছুন

টেকইনফো এ-আই কী?