টেকইনফো এ-আই https://www.techinfoai.com/p/techinfoai.html

Techinfoai ওয়েব সাইটে বাংলা আর্টিকেল লিখে যেভাবে ইনকাম করবেন!

বর্তমানে দিনে দিনে ওয়েব সাইটের চাহিদা বেড়েই চলেছে। কেননা সময়ের সাথে সাথে মানুষ প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছে। তাই অনলাইন প্লাটফর্ম গুলোকে আস্তে আস্তে ইনকামের একটা বড় মাধ্যেম হিসাবে দেখা হচ্ছে।

এখানে আপনার শুধু স্কিলের দরকার সঠিক একটি বিষয়ের উপরে। তেমনি আপনি যদি বাংলায় আর্টিকেল লিখে আয় করতে চান তাহলে আমাদের সাথে যুক্ত হয়ে আপনি অনায়াসেই ৩ থেকে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন মাসে শুধুমাত্র বাংলা আর্টিকেল লিখে।

আর তাই আপনি যদি আগ্রহী হয়ে থাকেন তাহলে এখনি দেরি না করে আমাদের প্রোগ্রামে সংযুক্ত হতে এই ফর্মটি পূরণ করুন আমরা আপনার সাথে যোগাযোগ করব। ধন্যবাদ

ফরম পূরনের পাশাপাশি অবশ্যই আমাদের প্রাইভেট গ্রুপে জয়েন হয়ে নিবেন আর্টিকেল লিখার নিয়ম সম্পর্কে জানতে এই লিংক থেকে ফেসবুক প্রাইভেট গ্রুপ

বাংলা আর্টিকেল রাইটিং পার্ট টাইম জব

  1. পদ  : কন্টেন্ট রাইটার (এসইও ফ্রেন্ডলি)
  2. পদ সংখ্যা : অনির্ধারিত
  3. ভাষা : বাংলা 
  4. বিষয় : আইটি, ফ্রিল্যান্সিং, এডসেন্স টিপস, হেলথ টিপস, লাইফস্টাইল, ইসলামিক পোস্ট, ব্লগিং টিপস ইত্যাদি।
  5. অভিজ্ঞতা : ব্লগ রাইটার হিসেবে মিনিমাম কয়েক মাস কাজের অভিজ্ঞতা থাকা জরুরি। 
  6. যোগ্যতা : মিনিমাম স্নাতক (যেকোন বিষয়) 
  7. সম্মানী : মাসিক ৩,০০০ থেকে ১০,০০০ টাকা অথবা ১০০-৫০০ টাকা প্রতি আর্টিকেল(অভিজ্ঞতার আলোকে)। 

পেমেন্ট সিস্টেম : বিকাশ/নগদ/রকেট/ব্যাংক

আর্টিকেল জমা দেওয়ার পর কপিরাইট চেক করে ব্লগ/ওয়েবসাইটে পাবলিশ হওয়ার পর সাথে সাথেই পেমেন্ট  পেয়ে যাবেন। অথবা মাসিক ভিত্তিতেও চুক্তি হতে পারে। যাদের হাতে পর্যাপ্ত সময় আছে তারা বাসায় বসে বসে হয়ে যেতে পারেন একজন আর্টিকেল রাইটার। তথ্য-প্রযুক্তি বিষয়ে ভালো মানের ধারণা আছে এমন প্রার্থীরা আবেদন করতে পারেন। এসইও ফ্রেন্ডলি কন্টেন্ট রাইটিং-এবং কপিরাইট বিষয়ে পূর্ণ জ্ঞান থাকতে হবে।

আপনি যদি নিজেকে উপযুক্ত প্রার্থী মনে করেন এবং জব টা যদি আপনার প্রয়োজন হয়, তাহলে  নিম্নোক্ত ইমেলের মাধ্যমে আপনার পোর্টফলিও এবং ফেসবুক প্রোফাইল লিংক সহ মোবাইল নাম্বার মেইল করে দিবেন অথবা নিচের ফরমটি পূরণ করবেন। বাছাইকৃত প্রার্থীদেরকে অফিস থেকে কল করা হবে।

APPLY FOR JOB: [email protected]

বিশেষ দ্রষ্টাব্যঃ আপনারা অবশ্যই মেইল চেক করবেন ফর্ম পূরণের পরে কয়েকদিন, অনেকেই আছেন তাদের মেইল করলে চেক করে দেখেনা তাদের জন্যে বিশেষ করে এই বিজ্ঞপ্তি। অথবা আমাদের ফেসবুক গ্রুপে মেসেজ করে রাখবেন তাহলে আপনাদের সাথে যোগাযোগ করা সুবিধা হবে টিমের পক্ষ থেকে।

9 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন emoji

  1. আমি বাংলায় আর্টিকেল লিখতে আগ্রহী , সুযোগ এর অপেক্ষায়

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি ফর্ম পুরণ করে থাকলে মেইল পাবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করতে পারেন ইনস্ট্যান্ট যেকোন উত্তর পেতে চাইলে। ঘরে বসে কাজ করতে আমাদের সাথেই থাকুন সামনে আসছে নতুন নতুন আপডেট। ধন্যবাদ আপনার আগ্রহের জন্যে।

      মুছুন
    2. আমি কাজ করতে আগ্রহি যদি সুযোগ হয় তাহলে আমার জন্য ভাল হয়।
      আমি সংস্তার জন্য কিছু করার জন্য চেষ্ঠা করব।

      মুছুন
  2. উত্তরগুলি
    1. আপনি ফর্ম পুরণ করে থাকলে মেইল পাবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করতে পারেন ইনস্ট্যান্ট যেকোন উত্তর পেতে চাইলে।

      মুছুন
  3. Got the website from google. I got to know everything from the website. Give me a chance, I want to work and learn something new from you

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি ফর্ম পুরণ করে থাকলে মেইল পাবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজে মেসেজ করতে পারেন ইনস্ট্যান্ট যেকোন উত্তর পেতে চাইলে।

      মুছুন

টেকইনফো এ-আই কী?