বিকাশ অ্যাপে রিচার্জ অফার । বিকাশ ২১ টাকা রিচার্জ অফার ২০২৪

bkash recharge offer

 বিকাশ ২১ টাকা রিচার্জ অফার

বিকাশ অ্যাপ দিয়ে যেকোনো নম্বরে ২০ টাকা মোবাইল রিচার্জ করলেই ২১ টাকা ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন গ্রাহক। ১ ডিসেম্বর থেকে চালু হওয়া এ অফার চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত। এ অফারের আওতায় একজন গ্রাহক বিকাশ অ্যাপ থেকে একবারই ক্যাশব্যাক নিতে পারবেন।

বিবিকাশ মোবাইল রিচার্জ অফার ২০ টাকা রিচার্জে ২১ টাকা ক্যাশব্যাক! বাংলাদেশের নাম্বার ওয়ান মোবাইল ব্যাংকিং সার্ভিস হচ্ছে বিকাশ লিমিটেড জনপ্রিয় এই মোবাইল ব্যাংকিং সার্ভিস প্রচুর পরিমাণে গ্রাহকদের অফার প্রদান করে থাকে সেই প্রেক্ষাপটে মোবাইল রিচার্জ ক্যাশব্যাক অফার একটি লোভনীয় অফার এবং কমন একটি বিষয়।

আপনি বিকাশ অ্যাপ থেকে যেকোন নাম্বারে ২০ টাকা রিচার্জ করলেই ২১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন রিচার্জ করার সাথে সাথেই! আরেকটি বিষয় হচ্ছে এই অফার সকল বিকাশ অ্যাপস ব্যবহারকারীগণ পাচ্ছেন সর্বোচ্চ একবার। তাই আর দেরি না করে অ্যাপ থেকে ২০ টাকা মোবাইল রিচার্জ করুন এখনি আর লুফে নিন ক্যাশব্যাক অফার!

মোবাইল রিচার্জ করতে আপনাকে বিকাশ অ্যাপের মূল স্ক্রিন থেকে মোবাইল রিচার্জ অপশনটি ক্লিক করতে হবে। অর্থ্যাত আপনাকে অ্যাপস দিয়েই এই রিচার্জ করতে হবে, এছাড়া আপনি এই অফারের আওতায় পড়বেন না। 

এখন পরের ধাপে মোবাইল নম্বর নির্বাচন করতে হবে এবং রিচার্জ প্রসেস কম্পিলিট করতে হবে। এরপর ২০ টাকা টাইপ করে পিন নম্বর দিলে রিচার্জ হয়ে যাবে। আপনার মোবাইলে রিচার্জের সঙ্গে সঙ্গেই নিজের বিকাশ অ্যাকাউন্টে ২১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন সেই বিকাশ গ্রাহক।

এখন অনেকের মনে প্রশ্ন জাগতে পারে বিকাশ ২১ টাকা রিচার্জ অফারের আওতায় কোন কোন মোবাইল অপারেটররা রয়েছেন। আপনার প্রশ্নের উত্তর হচ্ছে সকল মোবাইল অপারেটররা এই বিকাশ ২১ টাকা রিচার্জ অফারের আওতায় রয়েছেন। যেমন ধরুনঃ এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটকের সব নম্বরের ক্ষেত্রেই অফারটি প্রযোজ্য হবে।

 বিকাশ অ্যাপে ২০ টাকা রিচার্জে ২১ টাকা ক্যাশব্যাক অফার এর নিয়মকানুনঃ

  1. বিকাশে ২১ টাকা মোবাইল রিচার্জ অফার টি 30 শে নভেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে।
  2. বিকাশ ২১ টাকা রিচার্জ অফারটি সকল বিকাশ গ্রাহকের জন্য প্রযোজ্য।
  3. বিকাশ অ্যাপ থেকে নিজের বিকাশ নাম্বারে ২০ টাকা মোবাইল রিচার্জ করলেই আপনি পাচ্ছেন ইন্সট্যান্ট ২১ টাকা ক্যাশব্যাক যা একবারই উপভোগ করা যাবে।
  4. আপনি বিকাশ অ্যাপ থেকে যেকোনো নাম্বারে ২০ টাকা মোবাইল রিচার্জ বিকাশ করলেই পাবেন ২১ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক, অফার চলাকালীন ১ বার।
  5. ইউএসএসডি মেনু বা মোবাইল দিয়ে টাইপ করে রিচার্জ করলে ক্যাশব্যাক অফারটি পাওয়া যাবেনা।
  6. বিকাশ ২১ টাকা রিচার্জ অফারটি সীমিত সময়ের জন্য।

আপনি চাইলে যেকোনো সময়, দেশের যেকোনো স্থান থেকে বিকাশ ২০ টাকা রিচার্জ অফার টি নিজের বা প্রিয়জনের মোবাইলে রিচার্জ করার সুযোগ থাকায় এ সেবাটি বিকাশ গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা লাভ করেছে।

আপনার বিকাশ অ্যাপ থেকে মোবাইল রিচার্জে বিভিন্ন অপারেটরের সঙ্গে রয়েছে বিভিন্ন ধরনের অফার। প্রতিটি গ্রাহক তার ব্যবহারের ধরন অনুযায়ী নিজস্ব মোবাইল অপারেটরের ভয়েস, ডাটা প্যাক অথবা বান্ডেল কিনতে পারেন অনায়াসে কোন রকম হ্যাসেল ছাড়ায়। এমনকি সেরা অফার তুলনার সুযোগও রয়েছে আপনার বিকাশ অ্যাপে। 

যেমন ধরুন একজন বিকাশ গ্রাহক হয়তো তাঁর মোবাইলে ৫০ টাকা রিচার্জ করতে চান। তিনি ৫০ টাকা টাইপ করার পর চেক অফার অপশন ক্লিক করলে ৫০ টাকা বা তার আশেপাশের অ্যামাউন্টে যত অফার আছে সব একসঙ্গে দেখতে পারবেন এবং সেরা অফারটি বেছে নিতে পারবেন সেই বিকাশ অ্যাপ থেকেই।

তাই আর দেরি না করে আপনিও লুফে নিন এই চমৎকার অফারটি। অপরদিকে আপনি চাইলে এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করে তাদেরও সহযোগীতা করতে পারেন।

আমাদের নতুন নতুন পোস্ট গুলো পেতে টেকইনফো এ আই এর অফিসিয়াল ফেসবুক পেজ এবং টুইটারে লাইক দিয়ে সাথেই থাকুন। আর আপনার ব্যক্তিগত মতামত জানাতে আমাদের কন্টাক্ট আস ফর্মটি পুরণ করুন অথবা সরাসরি মেসেঞ্জারে মেসেজ করতে পারেন। আমরা যতদ্রুত সম্ভব আপনার মেসেজের রিপ্লাই করবো। আমাদের সাথে থাকার জন্যে অনেক ধন্যবাদ।

আরও পড়ুনঃ

জনপ্রিয় কিছু ওয়েবসাইটের তালিকাসমূহ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন
ব্লগিং করে অনলাইনে ইনকাম করার উপায়সমূহ সম্পর্কে জানতে এখানে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ