জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ২০২৪ | Happy Birthday Status Love

Happy Birthday Status Love

প্রত্যেকটি প্রাণী জন্মগ্রহণ করে, ঠিক তেমনি আমরাও জন্মগ্রহণ করি এবং সেই জন্ম গ্রহণের তারিখ অনুযায়ী প্রত্যেক মানুষ তাদের একটি দিন অর্থাৎ জন্মদিন হিসেবে পালন করে থাকে। আমরা আমাদের নিজের জন্মদিন পালন ছাড়া বন্ধুবান্ধব প্রিয়জন মা বাবা ভাই বোন ইত্যাদি ব্যক্তিদের জন্মদিন পালন করে থাকি।

তাই আমরা আমাদের ওয়েবসাইটে আপনাদের প্রিয়জন বা প্রিয় মানুষদের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বিভিন্ন রকমের এসএমএস ,গান, ও বিভিন্ন ছন্দের, যুক্ত করেছি। আপনি চাইলে এগুলো দিয়ে আপনার প্রিয়জনকে শুভেচ্ছা জানাতে পারেন।

আপনার ভালবাসার মানুষের জন্মদিন খুব কাছে? আপন কি আপনার প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস অথবা ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেয়ার জন্য শুভেচ্ছা মেসেজ খুঁজছেন? প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেয়ার জন্য পোস্টটি মনযোগ সহকারে পড়ুন। 

জন্মদিন মানেই হচ্ছে একজন মানুষের বিশেষ দিন, সেটা যারই হোক না কেন। আমরা সবাই চাই ছোট একট মেসেজ অথবা ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি পাঠাতে। প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ কি হবে তা নিয়ে আপনি যদি বিভ্রান্ত বোধ করেন তাহলে এই পোস্টটি আপনার জন্য।

এই পোস্টটি মূলত তৈরি করা হয়েছে সেসব পাঠকদের জন্য যারা তাঁদের ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি কি পাঠাবে বা ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে দিবে কিনা তা নিয়ে সংশয়ে রয়েছে। চলুন তাহলে দেরি না করে দেখে নেওয়া যাক এই সম্পূর্ণ পোস্টটিতে আপনাদের জন্য কি কি থাকছেঃ

সূচিপত্রঃ ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ঃ

ভালোবাসার মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । Happy Birthday Status Love

১। আমার ভালোবাসার মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা, যিনি মধুর মতো মিষ্টি এবং গোলাপের মতো সুন্দর। আমার জীবনে আসার জন্য তোমাকে ধন্যবাদ। শুভ জন্মদিন।

২। আমার ভালবাসার মানুষটির জন্য অভিনন্দন। আজকে তোমার এই বিশেষ দিনে তোমার জন্য অনেক শুভেচ্ছা আশা করি! সুন্দর হোক তোমার আগামীর পথচলা। শুভ জন্মদিন।

৩। সুন্দর এবং আশ্চর্যের দৃশ্য যা আমি দেখি যখনই আমি আমার চোখ বন্ধ করি এবং প্রিয় তোমারই কথা ভাবি। আজকের বিশেষ দিনটিতে তোমাকে জানাই শুভেচ্ছা। শুভ জন্মদিন।

৪। তোমার অপূর্ব হাসিটা আমাকে প্রলুব্ধ করেছে বারবার। তোমার উষ্ণতাই আমি নিজেকে জ্বাঁলিয়ে বসেছি। হারিয়ে বসেছি নিজের সব কষ্টের স্মৃতিময় গল্পগুলোকে। জীবনটাকে রাঙ্গিয়ে দিয়েছো ভালোবাসার আলতো পরশে। শুভ জন্মদিন প্রিয়তমা।

৫। প্রিয়! আমি হয়তো তোমার থেকে অনেক দূরে, কিন্তু যতবারই চোখ বন্ধ করি, ততবার দেখি তুমি আমার পাশেই দাঁড়িয়ে আছো আমার ছায়া হয়ে। আশা করি তুমি তোমার জন্মদিনটি উপভোগ করবে সহাস্যমুখ ভরে।

৬। তুমি কখনই ভুলতে পারবে না যে, তুমি আমার কাছে কতটা গুরুত্ববহ। তোমার তরে আমার প্রতিটা সকাল, বিকাল উৎসর্গ হোক।  শুভ জন্মদিন।

৭। প্রিয়! যদি কেও তোমার জন্মদিনের কথা ভাবতে পারে, তবেঁ মনে রেখো! আমি সেই তালিকায় প্রথম! তোমার জন্য যতটা না আজকের দিনটা সুখেস্বচ্ছন্দের! আমার জন্য ঠিক ততটাই আনন্দের। শুভ জন্মদিন প্রেমী।

৮। তোমার জীবনে আজকের দিনটার চাইতে উত্তম আর কি হতে পারে প্রিয়.? উপভোগ করো নিজের মত। প্রার্থনা করি, কেকের উপর থাকা মোমবাতি ফুঁ দেওয়ার সময়টাতেই যাতে তোমার সমস্ত ইচ্ছা পূরণ হয়ে যাক। দূর হয়ে যাক সকল কালো স্মৃতি। আনন্দময় হোক তোমার সারাটা জীবন।

৯। প্রিয়! তোমায় ধন্যবাদ! শুধু আমাকে তোমার ভালবাসা দেওয়ার জন্য নয়, বরং আমার সাথে তোমার জীবনটাও ভাগ করে নেওয়ার জন্য।

আজকের এই দিনে আমি আশা করি তুমি যা চাইবে তাই পাবে, কারণ পৃথিবীর সমস্ত সুখ তোমারই প্রাপ্য।

১০। প্রিয়! তোমার প্রতি আমার ভালোবাসা চিরকাল বহমান রইবে। হয়তো আজ একটি বছরে বড় হতে পারো! কিন্তু সত্যিই তুমি গতকালের মতোই সুন্দর। শুভ জন্মদিন।

১১। প্রিয়! তুমি কতটা গুরুত্বের তা আমাকে মনে করিয়ে দেওয়ার জন্য কোনও বিশেষ দিনের দরকার নেই কিন্তু তুমি যখন চারপাশে থাকবে! তখন আকাশের চাঁদ এবং তারাগুলি কেবল তোমারই জন্য জ্বলবে এবং বলে উঠবে শুভ জন্মদিন।

১২। একদিন যখন আমরা আবারও এই দিনটিতে ফিরে আসবো! তখন মনে হবে যেন, অনেক জন্মদিনের মাঝে এটাই আমাদের প্রথম মিলন। আজও তোমার সাথে যেমন থাকার আকাঙ্ক্ষা রাখি! তেমন একশো বছর পরও আশা রাখি আমরা একসাথে থাকার। শুভ জন্মদিন।

১৩। জন্মদিনটি আমার জন্য তোমার জন্য যেমন বিশেষ তেমনি দিনটি তোমার সাথে উপভোগ করতে পারাটাই বড় সৌভাগ্যের। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো প্রিয়তমা।

১৪। প্রত্যেকটি বছর অতীত হওয়ার মধ্যে, আমার ভালবাসা তোমার জন্য প্রস্ফুটিত এবং বৃদ্ধি পাচ্ছে। আমার প্রিয়তমা আমি তোমাকে ছাড়া বেঁচে থাকার কল্পনা করতে পারি না। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা, আমার প্রিয়।

১৫। তোমার রৌদ্রজ্জ্বল হাসি আমাকে তোমার প্রতি মোহনিয় করে, তোমার সৌন্দর্যরূপ আমি মুগ্ধভরে উপভোগ করি। তুমিই একমাত্র কারণ যার দরুন আমি প্রতিটা কষ্টে আনন্দ পাই । শুভ জন্মদিন প্রিয়সখী।

১৬। আমরা যখন একসাথে থাকি তখন আমি তোমার চোখের ঝলকানি এবং তোমার সৌন্দর্য মুগ্ধনয়নে চেয়ে থাকি। আজকের এই বিশেষ মুহূর্তটি উদযাপন করতে তোমার পাশে থাকতে চাই। শুভ জন্মদিন পাখি!

১৭। যেদিন তুমি জন্মেছিলে আমার মতো একটা মানুষের জন্য সৌভাগ্যের ছিল, তুমি আমার জীবনকে সব সুখে ভরিয়ে দাও। আমি তোমাকে জানের চেয়েও বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালবাসা এবং দিনটা বারবার ফিরে আসুক।

১৮। আজ তোমার বিশেষ দিন এবং আমি আশা করি আজকের দিনটা তোমার জন্য আরও বেশি আনন্দের করে তুলবো। যাতে তুমি জীবনের সমস্ত সুখ আজকের মত করে উপভোগ করতে পারো। শুভ জন্মদিন সুইটি।

১৯। এমন একজন বিশেষ ব্যক্তিকে জন্মদিনের শুভেচ্ছা যিনি আমার হৃদয়ে অনেক আনন্দ এবং সুখ নিয়ে এসেছেন। আমার সাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি কৃতজ্ঞ। শুভ জন্মদিন প্রিয়তম!

২০। আমি কামনা করি আপনার জন্মদিনটি আপনার মতোই সুন্দর এবং ভালবাসায় পূর্ণ হোক। আমার জীবনে আপনিই শুধুমাত্র সেরা প্রাপ্য, আমি আপনাকে এতই ভালবাসি যা আপনার ধারণার বাইরে। শুভ জন্মদিন এবং শুভকামনা প্রিয়।

২১। তোমার জন্মদিনে তোমাকে খুশি দেখাটাই আমার একমাত্র ইচ্ছা। আমার প্রিয়তমা, আমি আশা করি তুমি যা চাও তা সৃষ্টিকর্তা তোমাকে দিক। শুভ জন্মদিন!

২২। প্রিয়তমা! আমাকে দেওয়া সমস্ত স্মৃতির জন্য তোমাকে ধন্যবাদ। আমরা যতই বয়সী হই, এবং যতই জন্মদিন উদযাপন করি না কেন, তবেঁ আমি সর্বদা তোমার জন্যই বেঁচে থাকব। শুভ জন্মদিন!

২৩। আমি মনে করি তোমার জন্মদিনটি আমার জন্য নিখুঁত মুহূর্তগুলির মধ্যে একটি অসাধারণ স্মৃতি হয়ে থাকবে। তবেঁ চলো! আজ থেকে একে অপরকে পছন্দ করা নই বরং ভালোবাসতে শুরু করি। শুভ জন্মদিন প্রেমী।

২৪। হে আমার প্রেমিকা! আজকের দিনটা আপনার জন্য সবচেয়ে স্মরণীয় এবং বিশেষ দিন হয়ে স্মৃতিপটে জড়িয়ে থাকুক। জন্মদিনের অফুরন্ত শুভেচ্ছা।

২৫। শুভ জন্মদিন আমার প্রিয়তমা! আজকের বিশেষ দিনটা আমি আকাশে লিখে দেব যাতে সবাই দেখতে পারে। আজ আমি তোমার অনুভূতিকে আরও বিশেষ করে তুলবো। শুভ জন্মদিন!

২৬। এই বিশেষ দিনে, আমি আশা করি তোমার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্য হবে। শুভ জন্মদিন আমার ভালবাসা!

২৭। জীবনের চলার পথের প্রতিটি ধাপে আমি তোমার সাফল্য কামনা করি। আমি আশা করি তুমি তোমার জীবনকে ভালোবাসা এবং সফলতা দ্বারা রাঙ্গিয়ে তুলবে। শুভ জন্মদিন আমার প্রিয়তমা!

২৮। এটি এমন একটি জন্মদিন হতে চলেছে যা তুমি কখনই ভুলবে না। আমি কেবল আশা করতে পারি যে, আজকের দিনটিকে উপভোগ করার মতো ততটাই আনন্দ পাবে যতটা আমি প্রতিশ্রুতি দিয়েছি। সর্বকালের সেরা ভালোবাসার মানুষকে শুভ জন্মদিন!

২৯। তোমার সাথে দেখা না হওয়া পর্যন্ত আমি একাকী হৃদয়ের মালিক ছিলাম। তুমি এসে আমার জীবনকে ভালোবাসায় রাঙ্গিয়ে দিয়েছো। শুভ জন্মদিন আমার ভালবাসা! আমার জীবন তুমি, আমার হৃদয় তুমি; আমার ভালবাসা তুমি।

৩০। শুভ জন্মদিন প্রিয়! আমি মনে করি যে, আমি সত্যিই সবচেয়ে বড় উপহার পেয়েছি কারণ আপনি আমার প্রিয়তমা এবং আপনাকে পেয়ে যে আমি কতটা খুশি তা বলে বুঝানো কষ্টসাধ্য। আপনার মত এমন একটি উপহার খুঁজে পাওয়া কঠিন। আপনি আমার জন্য সৃষ্টিকর্তার অপরুপ দয়া। শুভ জন্মদিন।

৩১। এই জন্মদিনে উপহারের পাশাপাশি, আমি তোমাকে আমার হৃদয় দেয়ার অঙ্গীকার করছি। আমার প্রিয়তমা! তুমিই আমাকে দেখিয়েছো ভালবাসা কী এবং  প্রতিদিন আমার একটি স্বপ্নকে সত্য করে তুলছো। শুভ জন্মদিন!

৩২। প্রিয়তম! আজকের দিনে তোমাকে পেয়েছি বলে আমি গর্বিত। প্রতিদিনের সময়টা তোমার মতো একজন মানুষের সাথে কাঁটানোটা বড়ই সৌভাগ্যেরর। শুভ জন্মদিন প্রিয়তম।

৩৩। প্রিয়! তোমার সম্পর্কে আমি যে জিনিসটি সবচেয়ে বেশি পছন্দ করি, তা হল তোমার চোখে সেই স্ফুলিঙ্গ, তোমার হাসিতে সেই উজ্জ্বলতা, তোমার হৃদয়ে সেই উদারতা, যেটি আগুনের চেয়েও উত্তপ্ত এবং বিদ্যুতের চেয়েও দ্রুততর  করে। শুভ জন্মদিন আমার ভালবাসা।

৩৪। আমি বাজি ধরে বলতে পারি তুমি সত্যিই সুন্দর এবং চারপাশের সবাই অবিলম্বে তোমার প্রেমে পড়েছে! যে মেয়েটি আমার হৃদয় চুরি করেছে তাকে জন্মদিনের শুভেচ্ছা!

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস - প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভালবাসার মানুষের জন্মদিন হলে যেন সেই দিনটির বিশেষত্ব মনে হয় বেড়ে যায়। অনেক প্রিয় জন রয়েছেন যারা কিনা জন্মদিনের গিফটের পাশাপাশি তার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খেতে খুব পছন্দ করেন।

আর এজন্য বিভিন্ন রকমের আয়োজনের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দিতে হয় ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস। কিন্তু অনেকেই ভেবে পান না যে কি দিবেন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস? তাহলে কি আপনি ভাবছেন যে কি হবে ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস? আপনারা যারা আপনার প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজছেন তাঁদের জন্য কয়েকটি প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা উল্লেখ করা হল আমাদের পোস্টেঃ

  1. একটি সুন্দর ফুলের তোড়া আমি তোমাকে আজ দিচ্ছি,অন্য একটি স্মরণীয় দিন উদযাপন হিসাবে।আমি জানি  প্রতিটি মুহুর্ত তোমার সাথে উপভোগ করি, প্রিয়। এবং আমি প্রতিশ্রুতি দিয়েছি যে, তোমার জন্য সর্বদা থাকব। শুভ জন্মদিন আমার ভালবাসা।
  2. আজ রাতের আকাশে পূর্ণিমার চাঁদ হাসছে, তারকারাজি ঝিকিমিকি আলো দিচ্ছে।নদীর ঢেউ কলকল আওয়াজ দিচ্ছে। তারা আমায় ফিসফিসিয়ে জানান দিচ্ছে তোমার জন্মদিনের কথা।চাঁদ বলছে, “সে হাজার বছর তার আলোই তোমাকে আলোকিত করতে চায়।”নদী বলছে, “তার বুকে তোমার নুপুর পরা পা ধরে রাখার সৌভাগ্য যেন হাজার বার পায় সে।”আর আমি বলছি,”আজীবন তোমার মেহেদী রাঙ্গানো হাতটি ধরে পাশে থাকতে চাই। তোমার ভালোবাসায় পরিপূর্ণ হতে চাই। শুভ জন্মদিন প্রিয়া, ভালোবাসা নিও।”
  3. ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তোমার ভালো হোক
  4. রাতের ফুলের সুবাস এবং রাতের জ্বলজ্বলে, তারা এবং প্রজাপতি - সবাই আপনাকে একসাথে বলার জন্য একত্রিত হয়েছিল - শুভ জন্মদিন
  5. আমার কাছে দিনটি অনেক বিশেষ। যেমনটা তুমি একজন বিশেষ মানুষ আমার জন্যে। ঐ বিশেষ ব্যাক্তিটিকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে আমার হৃদয়ে এত আনন্দ এনেছে।  একসাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এবং আমি এটাই কামনা করি, যেন আমাদের এ সুখ-ভালোবাসা যাতে কখনও শেষ না হয়।
  6. তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।
  7. আজকে তোমার বিশেষ দিন। মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম। তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার কাছে। আমি জানি আমার দেওয়া ফুলের শুকনা পাপড়িও রাখনি তুমি। রাখবেই বা কেন বল? আশা করব তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর হবে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  8. মনে রাখার জন্য একটি দিন কামনা করছি, ভালবাসা এবং সমৃদ্ধিতে ভরা, এবং আপনার হৃদয়ের ইচ্ছা। সামনে একটি মহান জন্মদিন আছে!
  9. তুমিই একমাত্র আমার জীবনকে সুখী ও যোগ্য করে তোলেছো। তুমি আমার মুখে হাসি এনেছো। এবং তোমার স্পর্শ আমাকে দেখায় ভালোবাসার আবেগ ও অনুভূতি, যে তুমি আমাকে কতটা ভালবাসো। এবং আমার যত্ন করো। তুমি আমার প্রেমিক/প্রেমিকা। শুভ জন্মদিন, প্রিয়।
  10. জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
  11. হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।
  12. আপনাকে এমন একটি দিনের শুভেচ্ছা জানাই যেটি আপনার মতোই বিশেষ। শুভ জন্মদিন!
  13. আমি তোমার মতো ভালোবাসার মানুষকে পেয়ে সত্যিই নিজেকে লাকি মনে করছি। আর যার জন্য লাকি ভাবছি নিজেকে তাকে মানে সেই ভালোবাসার মানুষকে সবার আগে আমি জন্মদিনের শুভেচ্ছা জানাতে চায়। শুভ জন্মদিন ডিয়ার। 
  14. আমি আশা করি, তোমার জন্মদিনটি তোমার মত সুন্দর এবং ভালবাসায় পূর্ণ হোক। তুমি শুধুমাত্র সেরাদের প্রাপ্য। এবং আমি তোমার জন্য সর্বদা মংগল কামনা করি। শুভকামনা, আমার ভালবাসা। জন্মদিনের শুভেচ্ছা জানাই অসীম বার।
  15. রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমাী জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি? হ্যাপি বার্থডে প্রিয় 
  16. তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।
  17. আপনার জন্মদিনটি আমার জন্য একটি বিশেষ দিন কারণ এটি আমাদের মনে করিয়ে দেয় যে আপনি আমাদের জীবনে নতুন আশা এবং আনন্দ নিয়ে এসেছিলেন। একটি চমৎকার জন্মদিন আছে
  18. তোমার জন্মদিনে তোমাকে একটা ঘড়ি কিনে দেব। কেন জানো? কারন তুমি যখন ঘড়ি দেখবে তখন তোমার আমার কথা মনে পড়বে। শুভ জন্মদিন। 
  19. তুমি একমাত্র মানুষ যার কারণে আমি প্রতিদিন হাসি। আমাদের আবেগ তোমার কাছ থেকে কখনই দূরে যাবে না। আমাদের ভালবাসা এই বিশেষ দিনটিকে উজ্জ্বলতম বানাবে ও আলোকিত করবে। আমি তোমায় ভালোবাসি। জন্মদিনের শুভেচ্ছা, প্রিয়।
  20. আমার জীবনে নিয়ে আসা সমস্ত ভাল মুহূর্তগুলির জন্য তোমাকে জানাই অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন, ভালোভাসা। এবং আমি তোমার ভালো ও কল্যান কামনা করছি। কারণ আমি তোমাকে ভালোবাসি!
  21. তোমার হঠাৎ আগমনে আমি এলোমেলো হয়ে গেছিলাম,বকুলবন যেভাবে দোলা খায় বসন্তের মৃদু বাতাসে ঠিক তেমন ভাবেই। তুমি আমাকে প্রেম শিখিয়েছিলে, বুঝতে শিখিয়েছিলে ভালোবাসা। অনেক ভালোবাসি প্রিয়, জন্মদিনের শুভেচ্ছা নিও।
  22. হঠাৎ তোমার আগমন ঘটেছিল কোনো এক বসন্তে আমার এই হৃদয় মাঝে, তুমি এখনো মনের গহীনে বখস করো। তোমার প্রতি আমার ভালোবাসা আজীবন এমনি অমলিন থাকবে, অনেক অনেক ভালোবাসি তোমায়। শুভ জন্মদিন প্রিয়।
  23. আমার কাছে দিনটি অনেক বিশেষ। যেমনটা তুমি একজন বিশেষ মানুষ আমার জন্যে। ঐ বিশেষ ব্যাক্তিটিকেই জানাই জন্মদিনের শুভেচ্ছা। যে আমার হৃদয়ে এত আনন্দ এনেছে।  একসাথে কাটানো প্রতিটি মুহুর্তের জন্য আমি তোমার প্রতি কৃতজ্ঞ। এবং আমি এটাই কামনা করি, যেন আমাদের এ সুখ-ভালোবাসা যাতে কখনও শেষ না হয়।
  24. তোমার জন্মদিন আমাকে পুরনো চীনা পণ্ডিতের কথা মনে করিয়ে দেয়… .. ইয়াং নো মো। শুভ জন্মদিন!
  25. শুভ জন্মদিন। তোমাকে ভালোবাসা আমার জন্যে সহজ।
  26. তোমার নিষ্পাপ চোখের চাহনি আমায় মুগ্ধ করেছে, তোমার ভালোবাসায় আমি বেঁচে থাকার মানে খুঁজে পেয়েছি।যুগ বাঁচতে চাই যদি তুমি পাশে থাকো। শুভ জন্মদিন, সুন্দর হোক তোমার আগামী দিনের পথচলা।
  27. তোমার ঐ চঞ্চলতা আমায় বারবার তোমার প্রেমে ফেলে,আজ তোমার শুভ জন্মদিন। সারাজীবন ঠিক এভাবেই হাসিখুশি থেকো।হ্যাপি বার্থডে ডিয়ার।
  28. এই দিনটি তোমার হাসির মতো রৌদ্রোজ্জ্বল এবং তোমার মতোই সুন্দর হোক। তোমার প্রতিটি দিন স্বর্ণের ন্যায় উজ্জ্বল হোক। শুভ জন্মদিন, প্রিয়।
  29. আমরা ভেবেছিলাম আমরা এই বছর আপনার কেকে রাখার জন্য সঠিক পরিমাণে মোমবাতি পাব, কিন্তু দ্রুত জায়গা শেষ হয়ে গেল। শুভ জন্মদিন!
  30. তোমার গত জন্মদিন মনে আছে? মনে আছে তুমি বলেছিলে যে, ওটি তোমার জীবনের সেরা জন্মদিন ছিল? আজ রাতে এই কথার পরিবর্তন হবে। শুধু অপেক্ষা করো!

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে । Husband ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা । Happy Birthday Status Love

আপনি কি আপনার ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে দিতে আগ্রহী ? কিন্তু কি লিখবেন ভেবে কুল পাচ্ছেন না? আপনার ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে দিলে সেটি অনেক বেশি সুন্দর হয়। 

তাই আপনাদের সুবিধার্থে আমরা আপনাদের জন্য কিছু ইংরেজিতে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস নিয়ে এসেছি। তো যারা যারা ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে দিতে চাচ্ছেন তাদের জন্য কয়েকটি জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে উল্লেখ করা হলোঃ

  1. For your birthday and every day of the year, I hope you know you have a real friend in meto celebrate the good times and get you through the bad.Happy birthday!
  2. Wish you many happy returns of the day. I wish you a wonderful birthday. I wish you all the best on your birthday. Wishing you many more candles to blow. I hope you have a fantastic day & a fantastic year to come. Happy Birthday to a special person who is bringing so much joy to my heart. I am thankful for every moment we spend together, and I wish our happiness never ends.
  3. I am wishing the most incredible birthday today to my beautiful lover!
  4. Sweetheart, I treasure you more than I treasure all my possessions, including my life itself. Nothing short of death will ever have the power to keep me from being with you and making you happy all the days of your life.
  5. Thinking of you on your birthday and hoping that all the happiness you’ve given to others will return to bless you in a thousand fold. Wishing you a very Happy Birthday!
  6. May this day be as sunny as your smile and as beautiful as you are. You shine every day, but on this day, you will shine the brightest. Happy Birthday.
  7. You are quite simply the most gorgeous, caring, sweetest person I have ever met, and I wish only happiness for you today and evermore!
  8. I love the sparkle in your eyes and the beautiful smile you have when we are together. I want to be by your side to watch you celebrate many more birthdays.
  9. My friend, it's your birthday and you deserve to have the time of your life with plenty of joy, wonder and unforgettable memories to spare.
  10. I have never met a person who is as sweet as you are. On this day, we celebrate your sweetness by eating a sweet cake and drinking some sweet wine.
  11. My sweet, caring lover, you are the person
  12. that I admire and adore most in the world.
  13. I wish you the happiest birthday ever!
  14. In a garden filled with blooms, you stand out as the most beautiful and most beguiling creation. With you, I feel like I am in heaven all the time. Happy Birthday, my sweetest one.
  15. Your friendship means more to me than you can ever know.I celebrate the day that you were bornand wish you many blessings in the year to come. Happy Birthday!
  16. You make my life worth living. You bring smiles to my face, and your touch shows me how much you love me and care for me. You are my friend and my lover. Happy Birthday.
  17. My beautiful love, I’m wishing you the happiest birthday yet!
  18. Tonight, let’s live as if we have no other cares in the world but each other. You deserve a big birthday celebration, and you are going to get it.
  19. Happy Birthday to a great Friend!
  20. A friend is one of the nicest things you can have,
  21. and one of the best things you can be.
  22. Wishing you a Birthday filled with light and love.
  23. I hope your Birthday is as beautiful and full of love as you are. You deserve only the best, and I wish that for you. Best wishes, my love.
  24. You are simply amazing, and you always fill me up with so much joy! So at least for today, I want to do the same for you!
  25. Just like the day doesn’t start without the sun, my life doesn’t start without your touch. Thank you for being the best in the world.

শুভ জন্মদিন প্রিয়তমা স্ত্রী - প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । Happy Birthday Status Love

আমরা জানি যে প্রত্যেকেই তার নিজ স্ত্রীকে খুব ভালোবাসেন এবং তাকে সুখী দেখার চেষ্টা করেন। নিজের স্ত্রীকে খুশি করার জন্য অনেকে বিভিন্নভাবে প্রচেষ্টা করে থাকেন কিন্তু অনেকেই দেখা যায় যে এই বিষয়টি নিয়ে চিন্তিত থাকেন যে কিভাবে তাকে খুশি রাখবেন?

আপনি কি চিন্তিত যে আপনার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা কি পাঠাবেন এই বিষয়টি নিয়ে? আপনার স্ত্রীকে শুভ জন্মদিন প্রিয়তমা স্ত্রী বার্তা পাঠানো ছাড়াও আরো হরেক রকমের জন্মদিনের শুভেচ্ছা বার্তা সহ ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দিতে পারবেন। চলুন শুভ জমদিন প্রিয়তমা স্ত্রী ছাড়াও আরো কিছু জন্মদিনের শুভেচ্ছা বার্তা দেখে নিনঃ 

  1. রূপ কথার রানী তুমি আমার জীবনের আলো , সারাজীবন বাসবো আমি তোমায় অনেক ভালো, শুভ জন্মদিন প্রিয়তমা।
  2. জীবনের মাঝপথে যখন এসে থমকে যাই,তখন আমি তোমাকে পাই,শক্ত করে হাতটি ধরে সাহস দিয়ো তুমি বলো,জন্ম জন্মান্তরেও তোমাকে স্ত্রী হিসেবে চাই! শুভ জন্মদিনের শুভেচ্ছা আমার প্রিয়তমা
  3. শুভ জন্মদিন প্রিয় বউ, আমার প্রিয়তমা। আজকে সত্যি খুব আনন্দ হচ্ছে আমার সবচেয়ে কাছের মানুষটির জন্মদিন আজ। তুমি আমার জীবনে আসার পর আমার জীবনটাই পরিপূর্ণ হয়ে গেছে। সত্যি তোমাকে ছাড়া আমি অসম্পূর্ণ। তুমি ছাড়া আমার সংসার শূন্য। জন্ম দিনের শুভেচ্ছা ও ভালবাসা নাও। এভাবেই চিরকাল পাশে থেকে আমার চলার পথের সবচেয়ে কাছের ও হৃদয়ের মানুষ হয়ে থেকো
  4. জন্মদিনে শুভেচ্ছা নিও যদিও বিলম্বিত, বার্থডে ট্রিট পেলে বৎস হবো বড় প্রীত। শুভ জন্মদিন
  5. জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার ! শুভ জন্মদিন !
  6. জন্মদিন তো তোমার জীবনে অনেকগুলোই এসেছে কিন্তু আমি তোমার প্রতিটি জন্মদিনে এখন থেকে এমন কিছু উপহার দিতে চাই যেন আমার সাথে কাটানো প্রতিটি জন্মদিন আজীবন তোমার স্মরণে থাকে। শুভ জন্মদিন প্রিয়তমা। পৃথিবীর যত সুখ আসুক ফিরে তোমার কাছে। দুঃখ গুলো যায় যেন তোমার স্বপ্ন থেকেও অনেক দূরে পালিয়ে। শুভ জন্মদিন।
  7. তুমি এলে তাই, আমি নতুন জীবন ফিরে পাই, অগোছালো আমার জীবনকে আলো দিয়ে সাজিয়ে, শুধু তুমি ছিলে তাই!!Happy Birthday My love
  8. জন্ম দিনের শুভেচ্ছা নাও আমার প্রিয় অর্ধাঙ্গিনী। আজকে তোমার জন্ম দিন। সত্যি ভাল লাগছে অনেক। আমার পক্ষ থেকে তোমার জন্য বিশেষ সারপ্রাইজ রয়েছে, তবে এখন সেটা সিক্রেট থাক। আমি চাই সবসময়ই তুমি খুশি থাকো। তোমার স্বপ্ন পুরণের চেষ্টা করব সবসময়।এভাবেই জীবনের শেষ মুহূর্ত অবধি আমার পাশে থেকো আমার হাতটি ধরে। অনেক অনেক শুভকামনা তোমার জন্য।
  9. আল্লাহর আশীর্বাদে তোমার প্রতিটি দিন কাটুক নতুন নতুন সুখের আতিশয্যে. আর তোমার চারিপাশে ছড়িয়ে থাকুক খুশির নানান আভাস। শুভ জন্মদিন
  10. আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে !
  11. তোমার জন্মদিন বরাবরই আমার কাছে স্পেশাল ছিল। কারণ তুমি মানুষটাই তো আমার জীবনের জন্য অনেক অনেক স্পেশাল। শুভ জন্মদিন আমার একমাত্র বউ।
  12. তোমাকে আমার জীবনে পাওয়ার পর এইটা তোমার প্রথম জন্মদিন। আর এই জন্মদিনে আমি সবার প্রথমেই উইশ করতে চায়। পূরণ করতে চায় তোমার জীবনের সব চাওয়া পাওয়া। ঈশ্বরের কাছে প্রার্থণা করি তোমাকে যেন সারাজীবন সুখে রাখতে পারি। শুভ জন্মদিন প্রিয়তমা।
  13. তুমি অনন্য, তুমিই আমার জন্য, আমার জীবনে এসে তুমি,
  14. করে দিলে জীবন ধন্য!!শুভ জন্মদিন আমার ভালোবাসা
  15. শুভ জন্মদিন আমার কাছের মাুষ, আমার প্রিয়তমা। তোমার মত একজন জীবন সঙ্গী পেয়ে আজ নিজেকে সত্যি সুখী মনে হচ্ছে। তুমি আমাকে আর আমার পরিবারকে ভালো রাখার জন্য যতকিছু করো তাই সত্যি অসামান্য। তোমার মত মেয়ে আসলেও হাজারে একটা। অনেক অনেক শুভকামনা। বারে বারে এই আনন্দের দিনটি আমাদের মাঝে ফিরে আসুক। দীর্ঘজীবী হও আর সবসময় পাশে থেকো।
  16. তোমাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার জীবনের এই বিশেষ দিনটিকে এতটা বিশেষ করে তোলার জন্যে…আমার জীবনের এটা সেরা জন্মদিন ছিল এখনও অব্দি।
  17. সবাই এমন সহধর্মিণী পাইনা,যা অামি পেয়েছি।অামি শুধু একজন সহধর্মিণী বা শুধুই একজন স্ত্রী পাইনি বরং পেয়েছি এক চির-জীবনের সঙ্গী,যত্নশীল একজন বন্ধু। এই জন্মদিনের মধুর লগ্নে তোমায় জানায় প্রানঢালে শুভেচ্ছা ও অাশাকরি সারাটি জীবন এইভাবেই মধুরতার সহিত কাটুক তোমার প্রতিটি মহুর্ত

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও । শুভ জন্মদিন প্রিয়তমা স্ত্রী । Happy Birthday Status Love

আপনি আপনার ভালোবাসার মানুষ কে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও ও পাঠাতে পারেন আপনি যদি চান। এখন হয়তো ভাবছেন যে আপনি কিভাবে এই ভিডিওগুলো তৈরি করবেন এবং আপনার ভালবাসার মানুষের কাছে পৌঁছে দেবেন কি তাইতো?

আপনার জন্য একটি সুখবর হচ্ছে এইসব ভিডিও আপনাকে নিজের তৈরি করার কোনো প্রয়োজন নেই আপনি চাইলে ইউটিউবে অনেক সুন্দর সুন্দর ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও পাঠানোর জন্য ভিডিও রয়েছে। আর আপনাকে শুধু ইউটিউবে লিখতে হবে ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও। 

এখন আপনার ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও লিখে সার্চ দিলে পেয়ে যাবেন ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও পাঠানোর জন্য অনেক রকমের ভিডিও। সেখানে আপনি আপনার পছন্দমত ভিডিও পাঠিয়ে দিতে পারবেন আপনার ভালোবাসার মানুষকে। আশা করি আপনার চিন্তা এখন অন্তত কিছুটা হলেও লাঘব হয়েছে।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি । প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা । প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা

বর্তমান যুগ হচ্ছে তথ্য প্রযুক্তির যুগ। আর এই যুগে যদিও ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি পাঠানো অনেকটা দুস্কর হয়ে পড়েছে। কেননা বর্তমানে আমরা চিঠি লিখে একটি কানা থেকে আরেক ঠিকানায় চিঠি পাঠাতে তেমন একটা অভ্যস্ত নই।

কিন্তু তারপরেও এমন অনেকেই রয়েছেন যারা ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি পাঠাতে বেশি সাচ্ছন্দ্য বোধ করেন। আর তাই আপনিও যদি ইচ্ছা প্রকাশ করেন যে আপনার ভালোবাসার মানুষকে চিঠির মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস টি পাঠাবেন। তাহলে চলুন সেরকম কিছু  ভালোবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি পাঠানোর জন্য চিঠি দেখে নিইঃ

  1. তোমাকে হুট করে যেভাবে দেখেছিলাম মনে হয়েছিল তুমি আমার জন্যই শুধু আমার জন্যই। আর সত্যিই তুমি এখন আমার। সারাজীবন এইভাবেই আমার হয়ে থাকো প্রিয়। শুভ জন্মদিন।
  2. সূর্যের মত উজ্জ্বল হও,সাগরের মত হও চঞ্চল । আকাশের মত হও উদার, আর ঢেউ এর মত উচ্ছল । শুভ জন্মদিন
  3. তুমি আমার জীবনে আসার পর থেকে জীবনের সমস্ত ধুলো পরিষ্কার হয়ে গেছে। তুমি আমার অন্ধকার জীবনে এনেছো আলো। জীবনকে করেছো পশ্চিমা ডুবো সূর্যের ন্যায় রংগিন।শুভ জন্মদিন, হরিণী।
  4. শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই বিশেষ দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব ইচ্ছে আমি পূরণ করবো।
  5. প্রিয় আজকের এই শুভ ক্ষনে পৃথিবী যেন আনন্দময়ী ও লাবণ্যে সুশোভিত হয়ে সজ্জিত হয়েছে কারণ আজকে তোমার জন্মদিন । জন্মদিনের অনেক শুভেচ্ছা ও ভালোবাসা নাও । আমাকে কথা দাও চিরকাল আমার ভালোবাসার মানুষ হয়ে থাকবে। আমার চলার পথে আমার সাথী হবে এবং শুধু আমাকে ভালবাসবে।
  6. ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা - প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা কবিতা
  7. আজকের এই চমৎকার দিনে সুবাসিত হাজারো গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাই শুধুই তোমায়। ভালোবাসা দিয়ে সাজিয়ে রেখো সারাটি জীবন। *শুভ জন্মদিন ভালোবাসা*
  8. ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তোমার ভালো হোক।
  9. আজকের এই দিনে সবকিছু হোক নতুন করে,
  10. সুখের স্মৃতিটুকু থাক কাছে দু:খ গুলো যাক দুরে ।শুভ জন্মদিন
  11. নতুন দিন নতুন আলো,বাসি তোমায় অনেক ভালো।তোমার আমার যত ঋণশোধ হবেনা কোনদিন।আজকের এই দিনে মন থেকে তোমাকে জানাই। শুভ জন্মদিন
  12. আসুন মোমবাতি জ্বালিয়ে আপনার জীবনের এই বিশেষ এবং শুভ দিনটি উদযাপন করি। আপনি একটি খুব শুভ জন্মদিন শুভেচ্ছা!
  13. সাগরের ঢেউ ফুলের সুগন্ধ আর রাতের ঝিকিমিকি তারা আর প্রজাপতি- সবাই জড়ো হয়েছে তোমাকে একসঙ্গে বলতে— শুভ জন্মদিন
  14. সুন্দর এই ধরণীতে সুন্দর থেকেও সুন্দরতম জীবন হোক তোমার, পুরন হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর। শুভ জন্মদিন প্রিয়
  15. তুমি আমার জীবনের সেরা একটি মুহূর্তে আসা আকাশের নীল তারকা! শুভ জন্মদিন, ভালবাসা!
  16. ওগো নিরুপমা ঐ শোনা যায় কালের যাত্রা। যার অসীমে পেয়েছি গো তোমায়। এই শুভক্ষণ দিয়েছে যে ধরা, শুভ জন্মদিন ওগো ,তাইতো পুষ্প মাল্য তোমাতে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার অসীম করুণা, ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই ধরনী। জন্মদিনের এই শুভ ক্ষনে ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো ।
  17. আসুক ফিরে এমন দিন , হোক না তোমার সব রঙিন
  18. জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে
  19. পড়ছে মনে যতই থাকি না দুরে। শুভ জন্মদিন
  20. শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন,মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি,হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে,তেমন করে বন্ধু তোমার জীবন যেন–সুখের সাগরে ভাসে । শুভ জন্মদিন

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা । প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ । Happy Birthday Status Love

  1. আমার কি ইচ্ছে করে জানো? তোমাকে নিয়ে ঐ দূর চাঁদের দেশে পাড়ী দিতে যাবো। যাতে সেখানে গিয়ে তোমাকে ইচ্ছে মতো ভালোবাসতে পারি। শুভ জন্মদিন.
  2. প্রিয় সুরভী, আমি তোমার বিশেষ জন্মদিনের জন্য তোমাকে শুভেচ্ছা জানাচ্ছি। এবং আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি তোমাকে আনন্দিত ও খুশি রাখার জন্য সবকিছু করব।
  3. তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ আমার মুখে হাসি ফুটিয়েছো। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন।
  4. ওগো প্রিয় , ঐ শোনা যায় সময়ের ঘন্টা বয়ে চলেছে অবিরাম। তেমনি এই সময় আমাদের উপহার দিয়েছে এক সুন্দর ও ভালো মানুষ সে হচ্ছে তুমি। তোমাকে এত ভালোবাসি যে আমি চাই সারা জীবন তুমি সুখে থাকো ভালো থাকো আর আমাকে ভালোবাসো। জন্মদিনের শুভেচ্ছা নাও প্রিয়তম।

  5. পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি।আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা । Happy Birthday Status Love । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা চিঠি

  1. তোমার জন্মদিন মানে আমার কাছে সবচেয়ে সুন্দর আর বহু প্রতীক্ষার একটা দিন। কারণ এই দিন যে তোমার জন্মের দিন। আর তুমি না জন্মালে আমাকে এত ভালোবাসতো কে? শুভ জন্মদিন।
  2. আজকের এই শুভ দিনটি তোমাকে এটাই বলার জন্য যে, তুমি আমার জন্য বিশেষ ও দুর্দান্ত গার্লফ্রেন্ড। শুভ জন্মদিন! আমি তোমার জন্যে আজকের এই দিনে এবং সারা বছর ধরে শুভকামনা করবো।
  3. জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
  4. ওগো বন্ধু, ওগো প্রিয়তম সাথী আজকের দিনে তুমি নামক সূর্যের উদয় হয়েছিল যার অসীম আলোয় আলোকিত হয়েছে আমার পুরো পৃথিবী। ধন্য করেছো আমার মানব জন্ম। এ জীবন তোমার আলোয় আলোকিত । আজকের এই জন্মদিনে তোমাকে জানাই শুভেচ্ছা শুধু একটাই প্রার্থনা তোমার ভালো হোক।
  5. আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য। যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।
  6. আমার অসামান্য প্রিয়তমাকে অসামান্য জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি! প্রিয়তমা, আমরা এই সুন্দর একটি দিনে একে অপর থেকে দূরে পারি। তবে এর অর্থ এই নয়, যে আমরা এটি পুরোপুরি উপভোগ করতে পারি না। দূরত্ব মানে কিছুই না। কারণ তুমি আমার কাছে সমস্ত কিছু। শুভ জন্মদিন, আমার মিষ্টি রানী।
  7. আজকে আমার সারা পৃথিবীর মধ্যে সব থেকে কাছের মানুষের জন্মদিন। আর সেই জন্মদিনে তাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। ভালো থেকো সবসময়।
  8. আজকের এই দিনটি আমি তোমার সাথে একসাথে উদযাপন করছি। কারণ এই দিনটিতেই আমার জীবনের ভালবাসা, আমার প্রাণপণ, সেরা উপলক্ষ পৃথিবীতে জন্মগ্রহণ করেছিল।
  9. তুমি চলে গেছো এক কুয়াশার চাদর ঢাকা সকালে হাজার বার ডেকেছিলাম তুমি ফিরে তাকানোর প্রয়োজন মনে করনি তখনো চেয়েছিলাম তুমি শুধু ভালো থেকো আজ ও ঠিক একি ভাবে চাই তুমি ভালো থাকো,,,বেচে থাকো হাজার বছর,,,,শুভ জন্মদিন
  10. ওগো নিরুপমা ঐ শোনা যায় কালের যাত্রা। যার অসীমে পেয়েছি গো তোমায়। এই শুভক্ষণ দিয়েছে যে ধরা, শুভ জন্মদিন ওগো ,তাইতো পুষ্প মাল্য তোমাতে সমর্পিত করে তোমাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার অসীম করুণা, ভালোবাসা ও বিনয়ে ধন্য হোক এই ধরনী। জন্মদিনের এই শুভ ক্ষনে ভালোবাসার অর্ঘ্য গ্রহণ করো ।
  11. আমি খুশি যে আমার একটি হরিণী আছে, যে স্মার্ট, সুন্দর, খুব ফানি। এবং আমার সাথে বাইরে যাওয়ার জন্য পাগল। জন্মদিন পালন করা এই রাতটি অবশ্যই আমাদের সন্তানদের জন্য বিশেষ হতে পারে।
  12. শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক। প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা মেসেজ
  13. আজকে আমার সবথেকে প্রিয় মানুষের জন্মদিন। আর সেই উপলক্ষে সে আজকে যা চাইবে তাই দেওয়ার চেষ্টা করব। বল তুমি কি চাও প্রিয়? শুভ জন্মদিন।
  14. প্রেমে পড়া চিরকালই স্থায়ী হয়। চলো সমস্ত খারাপ বিষয়গুলি ভুলে যাই, যা তোমাকে কস্ট দিয়েছিল। আজ আমি, যে তোমাকে প্রচুর ভালোবাসে তার পক্ষ থেকে শুভ জন্মদিনের শুভেচ্ছা।
  15. তুমি সেদিন চেয়েছিলে ঠিক রাত ১২ টায় প্রথম উইশ টা আমিই করি,,,
  16. আজ তুমি বলোনি কিন্তু আমি ই আজও প্রথম উইশ টাই করছি,,
  17. পারথক্ক শুধু তোমার হাত টা আমার হাতের উপর নেই।
  18. ভালো থেকো,নিজের সাস্থের যত্ন নিও।।।
  19. এই জন্মদিন যেনো বার বার আসে ফিরে তোমার জীবনে।
  20. আজকে তোমার বিশেষ দিন। মনে পড়ে জন্মদিনে তোমাকে গোলাপ দিয়েছিলাম। তোমার দেয়া চিঠি এখনো রয়ে গেছে আমার কাছে। আমি জানি আমার দেওয়া ফুলের শুকনা পাপড়িও রাখনি তুমি। রাখবেই বা কেন বল? আশা করব তোমার ভবিষ্যৎ জীবন সুন্দর হবে। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  21. মোমবাতি, গোলাপ, আমি এবং তুমি… আমি মনে করি যে, তুমি একটি কোমল সুন্দর জন্মদিনের প্রাপ্য।
  22. তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ এবং আমার মুখে হাসি ফুটিয়েছ। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং আমার ভালোবাসা। তোমার এই বিশেষ দিনটিকে আমরা একসঙ্গে উদযাপন করে আরও বিশেষ করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
  23. তোমার জন্মদিন মানে আমার কাছে এক অন্য রকম দিন কারন তুমি আজকে জন্মে ছিলে বলেই তোমার মতো একজন মানুষ পেয়েছি জীবন সঙ্গী হিসেবে। যে সর্বদা আমার নিত্য চলার সঙ্গী হয়েছে। পাশে আছে আর থাকবে ভবিষ্যতের সারাটা জীবন। তাই তাকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।
  24. আজকের দিন যেমন তেমন না। বরং একটি বিশেষ দিন। শুভ জন্মদিন আমার প্রণয়ী।
  25. এখনো বরষা আসে,,কদমগুচ্ছ নিয়ে এখনো আমি দাড়িয়ে থাকি্্সেই কৃষ্নচূড়া গাছতলায় নিয়মকরে সপ্তাহের শুক্রবারটিতে এখনো আসি।।।।
  26. তোমার পছন্দের রেস্টুরেন্টে আজও বসে আছি তোমার জন্মদিনের কেক নিয়ে।। তোমার অভিমান ভাঙবে কবে প্রিয়ে,,,স্পেশালদিনগুলো নাকি আমায় ছাড়া কাটেনা ভালো।।।।আমার কাছে ফিরে না আসো যেখানেই থাকো সুখে থেকো্,,
  27. ভুল মানুষের জীবনেই হয়। আমিও হয়তো ভুল করেছিলাম। কিন্তু তুমি পারতে আমাকে ক্ষমা করে দিতে। আজকের জন্মদিনে তোমার কাছে একটাই চাওয়া, ফিরে এসো হে প্রিয়তমা। আমি তোমাকে অনেক ভালোবাসি। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  28. তুমি আমার জীবনের উপহার। আর আজকের এই স্পেশাল দিনে আমি আমার সব খুশি এবং ভালোবাসা তোমাকে উপহার দিতে চাই। তুমি একমাত্র আমার ভালোবাসার যোগ্য। আজকের দিনটা অনেক খুশি এবং ভালোবাসায় ভরে উঠুক। শুভ জন্মদিন লাভ।
  29. তোমাকে হুট করে যেভাবে দেখেছিলাম মনে হয়েছিল তুমি আমার জন্যই শুধু আমার জন্যই। আর সত্যিই তুমি এখন আমার। সারাজীবন এইভাবেই আমার হয়ে থাকো প্রিয়। শুভ জন্মদিন।
  30. তোমার সাথে প্রতিদিন দুর্দান্তসব মুহূর্ত উদযাপন করেছি। আমার জীবন ডায়েরী কেবল তোমার সাথে কাটানো সুন্দর মুহুর্তগুলিতে ভরা। আমি তোমাকে ভালবাসি, জান। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।
  31. ভালোবাসি তোমায় খুব ভালোবাসি।আজ আমার কাছে দিনটি অনেক অনেক স্পেশাল, কারণ আজ আমার প্রিয়তমার জন্মদিন।হ্যাপি বার্থডে মাই লাভ, জন্মদিনের শুভেচ্ছা নিও।

প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা কবিতা । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

শুভ রজনী শুভ দিন,

সামনে আসছে তোমার জন্মদিন,

জন্মদিনে কি বা দেবো তোমায়,

এক তোড়া গোলাপ ফুল আর এক বুক

ভালোবাসা ছাড়া কিছুই নেই যে আমার ।

শুভ জন্মদিন


ঈশ্বর/আল্লাহ প্রতিটি বছর তোমার জীবনে খুশি নিয়ে আসুক,

জীবনের প্রতিটি মুহূর্ত নতুন আনন্দের উপহার নিয়ে আসুক,

পরীক্ষা জাতি আসুক তোমার জীবনে,

প্রতিটি পরীক্ষা শুধুই সাফল্য নিয়ে আসুক

… শুভ জন্মদিন….


আজকের এই দিনে সবকিছু হোক নতুন করে,

সুখের স্মৃতিটুকু থাক কাছে দু:খ গুলো যাক দুরে ।

**** শুভ জন্মদিন ***


রাত যায় দিন আসে,

মাস যায় বছর আসে,

সবাই থাকে সুদিনের আশায়,

আমি থাকি তোমার জন্মদিনের আশায় ।

শুভ জন্মদিন ।


ঈশ্বর আমাদের দিয়েছেন সবচেয়ে বড় উপহার..

আমাদের জীবন! এখন আমাদের ব্যবহার ও কর্মের

উপর নির্ভর করছে যে আমরা নিজেদেরকে

ভালো থাকার উপহারটা দিতে চাই কিনা

শুভ জন্মদিন


আসুক ফিরে এমন দিন , হোক না তোমার সব রঙিন

জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে

পড়ছে মনে যতই থাকি না দুরে।।

 শুভ জন্মদিন 

আশা করছি ভালোবাসার এই মেসেজগুলো পেয়ে আপনার খুব ভালো লাগছে কেননা আপনি খুব সহজেই এখান থেকে আপনার ভালোবাসার মানুষকে ফরওয়ার্ড করে তাকে খুশি করতে পারবেন।

প্রাক্তন প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । Happy Birthday Status Love

  1. শুভ জন্মদিন। আজকে তোমার জন্মদিন। বিগত সময়ের মতই দিনটি খুব মনে পড়ছিল। জন্ম দিন অনেক সুন্দর ভাবে কাটাও। পরিবার পরিজন ও প্রিয় মানুষকে নিয়ে আনন্দ উৎসবে মুখর হয়েউঠুক তোমার জীবন। অতীতের সব পুরনো ব্যাথা, কষ্ট, হতাশা ভুলে সামনের দিকে এগিয়ে যাও। জীবনে সঠিক মানুষকে নিয়ে আনন্দে কাটাও। অনেক অনেক সুখী হও সেই কামনা রইল।
  2. আমার থেকে দূরে সরে গেছো বলে আজও ভুলিনি তোমায় এই বিশেষ দিনটির কথা কতই না মুহূর্ত কতইনা স্মৃতি রয়েছে কতইনা ছিল ভালোবাসা দিয়ে ভরা এই দিনটি। তোমার থেকে দূরে আছি বলে কি ভুলে গেছে দিনটির কথা, না প্রিয় ভুলিনি অনেক শুভকামনা রইল তোমার এই শুভ জন্মদিনে হাজার বছর বেঁচে থাকো এই দিনটি তোমার জীবনে বার বার ফিরে আসুক শুভ জন্মদিন প্রিয়।
  3. আজ আমাদের সম্পর্কের ইতি হয়ে গেছে বলে ভেবোনা আমি তোমাকে ভুলে গেছি। তুমি আমার হৃদয়ের বাঁ পাশে এখনো বিরাজমান। এখনো মাঝরাতে ঘুমের ঘোরে তোমাকে দেখতে পাই। এখনো অনেক ভালোবাসি প্রিয়। শুভ জন্মদিন হাজার বছর বেঁচে থাকো। তোমার প্রতিটি দিন হোক চাঁদের মতো উজ্জ্বল।
  4. শুভ জন্মদিন প্রিয়. আমি আপনার জন্য সারাক্ষণ প্রার্থনা করছি এবং আমি আপনাকে অনেক মিস করছি তা জেনে আজ উদযাপন করুন। আমি আশা করি আপনি বাস্তবায়িত স্বপ্ন দেখতে সমস্ত জিনিস।
  5. অনেক বছর ধরে তোমাকে ভালোবাসি,আমি কেবল তোমারই শ্বাস নিলাম। ভাগ্য আমার জন্য সবকিছু স্থির করে নিল এবং তোমাকে এবং আমাকে ছিঁড়ে ফেলেছি
  6. শুভ জন্মদিন কাঙ্খিত মানুষ। তোমার জন্ম দিন অনেক উৎসাহ নিয়ে পালন করতাম। তখন তুমি আমার পাশেই ছিলে, কিন্তু আজকে তুমি অনেক দুরে আমার থেকে। তবুও চাই সবসময়ই তুমি খুশি থাকো ভালো থাকো। জন্ম দিন তোমার জীবনে অসংখ্যবার আনন্দ নিয়ে হাজির হোক। অনেক অনেক শুভকামনা ও অভিনন্দন রইল। তোমার সুখী জীবন প্রত্যাশা করছি।
  7. চৈত্রের খরা রোদের মতো আজও পুড়ছে। কিন্তু কিচ্ছু করার নেই। বুকের ভেতর তবুও তোমার জন্য আমার হৃদয়ের মনিকোঠায় থেকে জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন।
  8. মনের ভেতরটা আজও বিরহের আগুনে পুড়ছে। তবুও বুকের বাঁ পাশের মনিকোঠায় থেকে জন্মদিনের শুভেচ্ছা।
  9. শুভ জন্মদিন, আমার প্রিয়। আমরা যদি আবার ভালবাসি, আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমি আপনাকে কখনও হতাশ করব না। আমি আপনাকে অনেক মিস করছি এবং আশা করি আপনি আমাকে জিনিসগুলি ঠিক করার জন্য আরও একটি সুযোগ দিতে পারেন।
আমার প্রিয়, আপনার উজ্জ্বল ছুটিতে
আমি সমস্ত মন দিয়ে কামনা করছি
যাতে আপনার সমস্ত স্বপ্ন সত্য হয়
যাতে আশেপাশে বিশ্বস্ত বন্ধু রয়েছে।
  1. জন্ম দিনের প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা নাও। সবসময়ই তোমার ভালো চেয়েছি আজও চাই। হয়ত পরিস্থিতির কারণে আমরা আজ অনেক দুরে কিন্তু তোমার জন্য সবসময়ই সৃষ্টিকর্তার কাছে দোয়া করি তুমি দীর্ঘজীবী হও। জীবনের সকল কঠির বাঁদা পেরিয়ে সফলতার শেষ প্রান্তে পৌঁছাতে পারো। সবসময় আনন্দ ও সুস্থ জীবন কাটাও সেই শুভকামনা রইল।
  2. বিগত বছর গুলোতে তোমাকে ভুলে যেতে পারে নি যদিও নানা ধরনের স্মৃতিতে তোমার মতো আঁকড়ে ধরে তবে এই বিশেষ দিনটি আমি কোনদিন ভুলিনি আর ভবিষ্যতেও ভুলবোনা “শুভ জন্মদিন” প্রাক্তন প্রেমিকা আজও মিস করি অনেক।
  3. আপনি আমার জীবনে আশীর্বাদ ছিলেন তাইতো আজও ভুলিনি শুভকামনা ছিলেন আমার জীবনে সেদিন কোনো গুরুত্ব দেয়নি অযথা অকারনে দূরে সরে গিয়েছিলাম, কিন্তুু আজ বুঝি আপনার মত মন মানসিকতার একটি মেয়ে আমার জীবনে খুব প্রয়োজন আজ মনকে সান্তনা দেই সময় চলে গেছে কিন্তুু মানুষ অনেক পরিবর্তন হয়ে গেছে সেদিনের চিন্তাভাবনা আর আজকে চিন্তাভাবনার মধ্যে অনেক পার্থক্য রয়েছে। আজকের মত জ্ঞান থাকলে কোনদিন ছেড়ে যেতাম না আপনাকে। দূর থেকে জানাই এই শুভকামনা “শুভ জন্মদিন” ভালো থাকবেন।
  4. তোমাকে আবার আমার জীবনে রাখার জন্য আমি কী করব না? আমি আপনার সাথে উষ্ণতম মরুভূমির ওপারে পাড়ি দেব, বৃহত্তম সমুদ্রের ওপারে সাঁতার কাটব এবং কেবল আপনার সাথে আবার থাকার সুযোগ পাবার জন্য পৃথিবীর সবচেয়ে উঁচু পর্বতমালায় উঠব। শুভ জন্মদিন আমার ভালবাসা.
এখন অন্য আপনার সাথে আছে।
আমি আপনার জন্য কেবল একটি জিনিস জিজ্ঞাসা করছি:
সেখানে বাতাস, বৃষ্টি এবং তুষারপাত হতে পারে -
তুমি কি আমাকে ভুলো না
  1. আমাদের জীবন অনেক ছোট। আর এই ছোট জীবনে আমাদের পরিচয় হয় কিছু মানুষের সাথে যারা হয়ত ক্ষণিকের সৃতি হয়ে আসে আবার হারিয়ে যায়। তোমাকে হারিয়ে ফেলেছি তবে মনে পড়ে সুন্দর দিনগুলোর কথা। আজকের দিনটি বার বার মনে পড়ছে। আজ তোমার জন্মদিন। অনেক উৎসাহ নিয়ে পালন করতাম দিনটি। কিন্তু আজ আমরা অনেক দুরে। তবু দুর থেকেই জানাই শুভ জন্মদিন। তোমার জন্ম দিনটি সুন্দর ও আনন্দময় হোক। ভবিষ্যৎ সুন্দর হোক তোমার। সব রকম কষ্ট থেকে যেন দুরে থাকতে পারো সেই দোয়া করি।
  2. আমি তোমাকে নিয়ে অনেক কিছুই ভেবেছিলাম আমার তোমার ভবিষ্যৎ মিলিয়ে তোমাকে ভুলে যাওয়া ছাড়া আর কোনো পথ খোলা ছিল না। এই কঠিন সিদ্ধান্ত নিয়েছিলাম বিশেষ করে তোমার ভালোর জন্য কিন্তুু আজ মন থেকে বলি তোমাকে সত্যিই অনেক ভালবাসি কিন্তুু সেই তোমাকে আমি আজও ভুলে যেতে পারিনি অনেক কষ্টসাধ্য তোমাকে ভুলার মত হয়ে কাজ যা আমার জীবনে সম্ভব নয় তাইতো এই বিশেষ দিনে তোমাকে শুভেচ্ছা না জানিয়ে পারলাম না প্রিয় হয়তোবা তোমার থেকে আমি অনেক দূরে কিন্তু বিশ্বাস করো মন থেকে বলছি “শুভ জন্মদিন “প্রিয় ভালো থেকো।
  3. এখনো তোমাকে ভুলতে পারিনি। তোমার সেই স্মৃতিগুলো এখন আমাকে ভাবায়। এখনো ভুলতে পারিনি তোমার সেই দিনগুলো। ভালো থেকো প্রিয় সুখে থাকো শুভ জন্মদিন।
  4. আপনি আমাকে ছিঁড়ে ফেললেন এবং আমার হৃদয় ভেঙে ফেললেন, তবে আমি আপনাকে ক্ষমা করে দিয়েছি এবং আপনাকে জীবনে ভাল কামনা করছি কারণ আমি এখনও আপনার যত্ন নিই। শুভ জন্মদিন.
আপনার কি মনে আছে আমরা কীভাবে বন্ধু ছিলাম
একে অপরকে সমর্থন করবেন?
আপনি কি আমাদের পছন্দ ছিল মনে আছে
শীতের সময় যখন বরফ ঝলক ছিল?
আজ তোমার জন্মদিন।
  1. আপনার জন্মদিনে আপনি যে জিনিসগুলি শুনতে চান তা কল্পনা করুন এবং ধরে নিন আমি সেগুলি বলেছি। শুভ জন্মদিন!
  2. হ্যাপি বার্থডে ডেয়ার, অনেক অনেক ভালোবাসা নিও।যদি অনুমতি দাও সারাজীবন হাঁটতে চাই তোমার সাথে, তোমার বুকে মাথা রেখে কাটিয়ে দিতে চাই বাকিটা জীবন। শুভ জন্মদিন প্রিয়।
  3. শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই।তোমাকে আরও শতশত বার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই, সৃষ্টিকর্তা তোমাকে যেনো আমার পাশে শতশত বছর এভাবেই ভালোবাসার বাধনে বেঁধে রাখে।
  4. আমি কখনও এমন ব্যক্তির সংগ পাই নি, যে তোমার মত মিষ্টি। এই দিনে,চলো আমরা মিষ্টি ও জন্মদিন কেক খাই। এবং কিছু মিষ্টি পানীয় করে দিনটিকে উদযাপন করি।
  5. বয়স এমন একটি বিষয় যা আপনি পনির না হওয়া পর্যন্ত গুরুত্বপূর্ণ নয়। শুভ জন্মদিন!
দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন,
কিন্তু তোমার কথাই শুধু ভাবছি সারাদিন।
** জন্মদিনের শুভেচ্ছা ভালোবাসা **

আপনার ভালোবাসার মানুষটি এই মেসেজগুলো পেয়ে হয়তো অনেক খুশি হবে যেটা আপনাকে মুখে না বললেও আপনি বুঝতে পারবেন আপনার সেই ভালবাসার মানুষটির অঙ্গভঙ্গি দেখে।

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ইংরেজিতে । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ভিডিও । ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা

জন্মদিনে মানুষের জীবনে অনেক বিশেষ একটি দিন । এই দিনে সবাই চাই আনন্দের মূহুর্তগুলো সবার সাথে শেয়ার করতে অথবা আশা করে সবাই জানে তাঁদের কে বিভিন্ন বার্তার মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে থাকে। তাই আশা করি এই পোস্ট আপনাদের অনেক সহযোগিতা করবে।

এছাড়াও আপনারা যারা নিচের দেওয়া কিওয়ার্ড গুলো দিয়ে গুগলে সার্চ করছেন জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস খুঁজে পাওয়ার জন্য তাদের জন্য এই পোস্টটি অত্যান্ত সহযোগী কার্যকরী হতে চলেছে।

জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, happy birthday wishes, birthday wishes for friend, birthday wishes for sister, birthday wishes for brother, happy birthday wishes for friend, birthday wishes for best friend, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু, জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা, happy birthday sister, happy birthday to me, birthday wishes for husband, birthday greetings, simple birthday wishes, happy birthday brother, best birthday wishes, birthday wishes for daughter.

happy birthday friend, belated happy birthday, happy birthday mom, happy birthday wishes for brother, funny birthday wishes for best friend, birthday wishes for wife, birthday wishes for girlfriend, birthday wishes for boyfriend, birthday wishes for love, শুভ জন্মদিন ভাই, শুভ জন্মদিন বন্ধু, শুভ জন্মদিন শুভেচ্ছা, বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, happy birthday status, happy birthday my love, birthday message to a friend.

birthday wishes for father, happy birthday wishes for best friend, ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা, শুভ জন্মদিন দোস্ত, birthday wishes in English, best birthday wishes for best friend, birthday wishes for teacher.

birthday wishes for younger brother, birthday wishes for a boss, birthday wishes for big brother, birthday wishes for elder sister.বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা, প্রিয় মানুষকে জন্মদিনের শুভেচ্ছা, জন্মদিনের কবিতা বন্ধুর জন্য, শুভ জন্মদিন এস এম এস, বড় ভাইয়ের জন্মদিনের স্ট্যাটাস.

এই ধরনের তথ্যবহুল পোস্ট গুলো পেতে আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। আমাদের অফিশিয়াল পেজ গুলো ফলো করলে নতুন কোন পোস্ট করার সাথে সাথে আপনার কাছে নোটিফিকেশন চলে যাবে এছাড়াও আপনার যদি ব্যক্তিগত কোনো মতামত থাকে তাহলে আমাদেরকে অবশ্যই আপনি জানাতে পারবেন মেসেঞ্জারে টেক্সট করে অথবা কন্টাক্ট ফর্ম পূরণের মাধ্যমে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ