টেকইনফো এ-আই https://www.techinfoai.com/2022/03/free-fire-max-or-codashop-free-fire-game.html

ফ্রি ফায়ার ম্যাক্স Free Fire Max 2022

garena free fire free fire max

Free Fire Max OR Garena Free Fire Max

ফ্রি ফায়ার ম্যাক্স (Free Fire Max) অথবা ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড। ফ্রী ফায়ার খেলেন অথচ ফ্রি ফায়ার ম্যাক্স এর নাম শুনেনি এমন মানুষ হয়তোবা খুবই কমই রয়েছেন। আপনারা হয়তোবা সকলেই জানেন যে বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ব্যাটেল রয়েল গেম হচ্ছে ফ্রি ফায়ার।

আর অপরদিকে বিশ্বে জনপ্রিয় গুগল প্লে স্টোরে ফ্রি ফায়ার গেমটির ডাউনলোড সংখ্যা ১০০ কোটির ও বেশি। ফ্রি ফায়ার ম্যাক্স হচ্ছে ফ্রি ফায়ারের চেয়ে উন্নত গ্রাফিক্স ভার্সন। Free fire max গেমে আছে এইচডি গ্রাফিক্স ও উন্নত সেটিংস। যে ফিচারস গুলোর সাহায্য আপনার গেমিং এক্সপেরিয়েন্স হবে আরো বেশি উন্নত।

অনেকেই প্রশ্ন করেন যে ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করব কিভাবে। আজকে আমরা আপনাদের মাঝে পুরো প্রসেস টাই তুলে ধরবো। আবার আপনি বাংলাদেশ থেকে কিভাবে ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করবেন সেই প্রসেস সম্পর্কেও আলোচনা করা হবে এই পোস্টে।

ফ্রি ফায়ার ম্যাক্স কিভাবে ডাউনলোড করব । free fire game in windows

  • আপনি যদি ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করতে চান, তাহলে প্রথমে আপনার হাতে থাকা স্মার্টফোন থেকে গুগল প্লে স্টোর অ্যাপটিকে ওপেন করে নিন।
  • এরপরে প্লে-স্টোরের সার্চ বক্সে টাইপ করুন Garena Free Fire Max। 
  • এখন একটু লক্ষ করে দেখবেন যে আপনার সামনে Garena Free Fire Max গেমটি চলে আসবে। তবে  এই গেমটি বাংলাদেশ থেকে খেলার জন্য কোনো পারমিশন নেই। সেজন্য সেখানে আপনারা This item isn't available in your country লেখা দেখতে পারবেন। 

তো ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করার কোনো উপায় নেই কি? 

  • হ্যাঁ অবশ্যই উপায় আছে। ফ্রি ফায়ার ম্যাক্স (Free Fire Max) ডাউনলোড করার জন্য আপনাকে আপনার ফোনে একটি ভিপিএন (VPN) ইন্সটল করে নিতে হবে। 
  • ভিপিএন (VPN) ওপেন করার পর আবার গুগল প্লে (Play Store) স্টোরে লিখবেন Garena Free Fire Max. তারপর আপনার সামনে গেমটি ইন্সটল করার অপশন চলে আসবে। 
  • এরপর ফ্রি ফায়ার ম্যাক্স আপনার স্মার্টফোনে ডাউনলোড করে ইনস্টল করে নিন।
  • এখন প্রস্তুত হয়ে গেলো ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড করার পালা। এবার ফ্রি ফায়ার ম্যাক্স খেলার জন্যে আপনাকে যেকোনো একটি ভিপিএন ব্যবহার করে সিংগাপুরের আইপি কানেক্ট করে নিতে পারেন।

Garena Free Fire

Garena Free Fire, also known as Free Fire, is a battle royale game, developed by 111dots Studio and published by Garena for Android and iOS. It became the most downloaded mobile game globally in 2019.[6] In August 2021, Free Fire set a record with over 150 million daily active users globally. As of November 2019, Free Fire has grossed over $1 billion worldwide.

Free Fire Max, a graphically enhanced version of Free Fire was released globally on 28 September 2021.

ফ্রী ফায়ার পাবজি

স্মার্টফোনের যুগে ডিজিটাল প্ল্যাটফর্মে ব্যবসা-বাণিজ্য, যোগাযোগ, খেলাধুলা, অফিস-আদালত থেকে শুরু করে গুরুত্বপূর্ণ কাজ ঘরে বসে অনলাইনে সম্পন্ন করছেন মানুষ। তেমনি রাজধানীসহ দেশজুড়ে খেলাধুলার মাঠ দখল ও সংকট থাকায় তরুণ প্রজন্ম অনলাইনে পাবজি ও ফ্রি ফায়ারের মতো বিভিন্ন ধরনের গেম খেলছেন।

ছেলেমেয়েরা অলস সময়ে মাঠে খেলার সুযোগ না পেয়ে অনলাইনে সময় কাটাচ্ছেন। এতে গেম খেলার পাশপাশি অনেক তরুণ অর্থ উপার্জনও করছেন।

Codashop Free Fire

কোডাশপ বাংলাদেশে প্রপারলি কাজ করবে না, যতক্ষন আপনি জাভাস্ক্রিপ্ট ব্যবহার করবেন না। তাই কোডাশপের অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে যে, আপনি সঠিক ভাবে যদি ব্যবহার করতে চান এই codashop free fire তাহলে javascript enable করে নিতে হবে।

Free Fire Video

আপনি যদি ফ্রি ফায়ার খেলতে গিয়ে কোন সেটিংস বা অপশন সম্পর্কে না বুঝে থাকেন তাহলে ইউটিউবে গিয়ে free fire video লিখে সার্চ করলেই আপনি পেয়ে যাবেন এই রিলেটেড অসংখ্য ভিডিও টিপস এন্ড ট্রিক্স।

অনলাইনে অনেকেই ফ্রি ফায়ার ম্যাক্স ছাড়াও আপনারা যারা সার্চ করছেন এই সমস্ত লিখে এই পোস্টটি তাদের জন্য অনেক হেল্পফুল হতে চলেছে। free fire free diamond, free fire max, free fire game, garena free fire, ff max, free fire diamond, codashop free fire,  free fire free diamond, free fire 2, free fire online play, free fire free diamond link, coda shop free fire, garena free fire game, free fire official, garena free fire live, free fire free fire free fire, white444, free fire apps, free fire max uptodown আপনারা খুব সহজেই এই পোস্টের মাধ্যেমে বুঝে নিতে পারবেন ফ্রি-ফায়ার ম্যাক্স সম্পর্কে।

ফ্রী ফায়ার কোন দেশের গেম

আপনারা যদি প্রশ্ন করেন যে ফ্রি ফায়ার গেম (Free Fire Max Game) কোন দেশে তৈরি হয়েছে, তাহলে সরাসরি উত্তর হবে Singapore. বর্তমান সময়ে ফ্রি ফায়ার এর ওয়ার্ল্ডওয়াইড প্রায় ৪৫০ মিলিয়ন থেকেও অধিক রেজিস্টার্ড ইউসার রয়েছে।

ফ্রি ফায়ার গেম খেলার সঠিক নিয়ম

আপনি যদি সঠিক নিয়মে free fire game খেলার জন্যে নিয়ম সম্পর্কে জানতে চান তাহলে আপনাকে প্রথমে যে সমস্ত বিষয় গুলো সম্পর্কে জানা অত্যান্ত জরুরী তা নিচে দেওয়া হলঃ
  • সঠিক ক্যারেক্টার নিবার্চন করা।
  • মিনিম্যাপের ব্যবহার সম্পর্কে জানা।
  • স্কোপের ব্যবহার সম্পর্কে জ্ঞান রাখা।
  • স্কোপের সেন্সিটিভিটি চেক করে নেওয়া।
  • অস্ত্রের সাথে অভ্যস্ত হওয়া।
  • পর্যাপ্ত সাপ্লাই রাখা।
  • গ্রেনেড ও ফ্ল্যাসব্যাক ব্যবহার করা।
  • ক্রমাগত স্থান পরিবর্তন করা।
  • স্কোয়াডের অস্ত্রে ভান্ডার ব্যবহার করা।
  • গাড়ির সঠিক ব্যবহার করা ইত্যাদি।
আপনি যদি উপরের বিষয় গুলো মাথায় রেখে খেলতে পারেন তাহলে অনেক টাই ভাল পারফর্মেন্স করতে পারবেন এই গেমে। এছাড়াও অনেক বিষয় রয়েছে যেগুলো আপনি নিজে থেকেই জেনে যাবেন খেলার মাধ্যেমে।


এই ধরনের তথ্যবহুল পোস্ট গুলো পেতে আমাদের পেজে লাইক দিয়ে আমাদের সাথেই থাকুন। আমাদের অফিশিয়াল পেজ গুলো ফলো করলে নতুন কোন পোস্ট করার সাথে সাথে আপনার কাছে নোটিফিকেশন চলে যাবে এছাড়াও আপনার যদি ব্যক্তিগত কোনো মতামত থাকে তাহলে আমাদেরকে অবশ্যই আপনি জানাতে পারবেন মেসেঞ্জারে টেক্সট করে অথবা কন্টাক্ট ফর্ম পূরণের মাধ্যমে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন emoji

টেকইনফো এ-আই কী?