জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস | হ্যাপি বার্থডে স্ট্যাটাস বাংলা

জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস হ্যাপি বার্থডে স্ট্যাটাস বাংলা

জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস বা হ্যাপি বার্থডে স্ট্যাটাস বাংলা তে দিয়ে আমরা আমাদের বন্ধুদের এবং প্রিয় মানুষেকে কিন্তু খুব সহজেই ইম্প্রেস করতে পারি। কিন্তু অনেকেই হয়তো ভাবছেন তাহলে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস কোনটা দিলে আপনার প্রিয় মানুষটি খুশি হতে পারেন তাইনা?

আপনাদের সকল দ্বিধা দন্দ দূর করে দিতে আজকে তাই আমরা এখানে এই পোস্টের মাধ্যেমে সংযুক্ত করতে চলেছি অনেক মজার মজার শুভেচ্ছা স্ট্যাটাস গুলোকে যেমন ধরুনঃ  বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, বান্ধবীকে মজার জন্মদিনের শুভেচ্ছা, বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, ফানি জন্মদিনের শুভেচ্ছা, বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি, happy birthday wishes sms for best friend,  happy birthday wishes bangla, funny birthday wish for best friend in bangla, happy birthday bangla sms, ছোট বোনের জন্মদিনের মজার শুভেচ্ছা, ছোট বোনের জন্মদিনের শুভেচ্ছা ইসলামিক, ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা, মেয়ের জন্মদিনের ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস।

উপরের দেওয়া বাক্য গুলো লিখে আপনারা যারা যারা খুজে বেড়াচ্ছেন জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। তাদের জন্য আমরা এই পোস্টের মাধ্যমে সকলের কথা মাথায় রেখে অনেক মজার কিছু জন্মদিনের হাস্যকর শুভেচ্ছা স্ট্যাটাস | হ্যাপি বার্থডে স্ট্যাটাস বাংলা সংযুক্ত করতে চলেছি।

তাই আর দেরি না করে চলুন তাহলে জেনে নেওয়া যাক আপনার সেই পছন্দের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো সম্পর্কে।

আরও পড়ুনঃ বসন্তের কবিতা বসন্তের রোমান্টিক স্ট্যাটাস

হ্যাপি বার্থডে স্ট্যাটাস বাংলা

  • জন্মদিন প্রত্যেক বছর ফিরে-উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!
  • আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।
  • জীবনে বয়স গুরুত্বপূর্ণ নয়, জীবনে গুরুত্বপূর্ণ বেঁচে থাকা। তাই যখন জন্মদিন আসে তখন সেই বছরের জন্য কৃতজ্ঞ হন। শুভ জন্মদিন ডিয়ার!
  • আমার জীবনে তুমি ভগবানের দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।
  • আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।
  • জীবনে বয়স গুরুত্বপূর্ণ নয়, জীবনে গুরুত্বপূর্ণ বেঁচে থাকা। তাই যখন জন্মদিন আসে তখন সেই বছরের জন্য কৃতজ্ঞ হন। শুভ জন্মদিন ডিয়ার!

বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

  1. বন্ধু মানে সেই মানুষ যে জীবনের প্রতিটি মুহূর্তের সাক্ষী। যার কাছে নেই গোপন কোনো কিছু। বন্ধু মানে সেই মানুষ যে সব সময়ের সঙ্গী। বন্ধু মানে সেই মানুষ যে বিপদে সবার আগে পাশে এসে দাঁড়ায়। আর আজকে আমার সেই বন্ধুর জন্মদিনে তাকে জানায় প্রাণঢালা শুভেচ্ছা। শুভ জন্মদিন বন্ধু।বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা পোষ্ট শুভ জন্মদিন দোস্ত।
  2. তোর মতো বন্ধু অনেক কপাল করলে পাওয়া যায়। আমি সত্যিই অনেক ভাগ্যবান যে তোর মতো বন্ধু পেয়েছি। সারা জীবন এইভাবেই সবসসময় পাশে থাকিস প্রিয় বন্ধু। শুভ জন্মদিন।
  3. আমি সত্যিই ভাগ্যবান যে তোমার মতো একজন বন্ধু পেয়েছি। সত্যি তোমার মতো কাউকে না পেলে বুঝতামই না আসলে বন্ধুত্ব কাকে বলে।আজকে তোমার জন্মদিনে এই কামনায় করি ভালো থেকো সব সময় আমার প্রিয় বন্ধু । শুভ জন্মদিন।
  4. বন্ধুত্ব এমন এক জিনিস যা টাকা দিয়ে কিনতে পাওয়া যায়না। আবার শুধু ইচ্ছে করলেও হয়ে যায়না। কিন্তু আবার কখন কার সাথে বন্ধুত্ব হয়ে যায় কেউ বলতেও পারেনা। আমাদের বন্ধুত্বও কখন যে হয়ে গেছে আমরা জানিও না। শুভ জন্মদিন বন্ধু। জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু
  5. বন্ধুত্ব শব্দের মধ্যে লুকায়িত আছে এক গভীর আন্তরিকতা। যেই আন্তরিকতার কোন ইতি নাই। আর এই গভীর আন্তরিকতা আজীবন আটুট থাক আমার আর তোমার মধ্যে। শুভ জন্মদিন বন্ধু।
  6. প্রকৃত বন্ধু কেবল বন্ধু শব্দের গভীরতা বুঝে। আর এমন বন্ধু পাওয়াটা সৌভাগ্যের ব্যাপার। আর আমি সত্যিই সৌভাগ্যবান যে এমন একটা বন্ধু পেয়েছি। আর আজকে সেই বন্ধুর জন্মদিনে বন্ধুটিকে জানায় জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন। 
  7. সত্যিকারের একজন বন্ধু সবার কপালে জুটে না। একজন সত্যিকারের বন্ধু পাওয়া খুবই খুবই ভাগ্যের ব্যাপার। আমি সৌভাগ্যবান যে তোমার মতো বন্ধু পেয়েছি। আর সেই বন্ধুর জন্মদিনে উইশ করতে ভুলি করে!! শুভ জন্মদিন বন্ধু।

বেস্ট ফ্রেন্ডের জন্মদিনের শুভেচ্ছা

  • আমি জানিনা কত সৌভাগ্য নিয়ে জন্মানোর পর তোর মতো বন্ধু পেয়েছি কিন্তু বিশ্বাস কর তোকে কখনো হারাতে চাইনা। সব সময় এইভাবেই পাশে থাকিস প্রিয় বন্ধু। শুভ জন্মদিন।
  • জানিনা মানুষ কতটা সৌভাগ্যবান হলে তোমার মতো বন্ধু পাই। আমি যে সৌভাগ্যবান এটাই তার প্রমাণ। শুভ জন্মদিন বন্ধু। 
  • জন্মদিনের শুভেচ্ছা ও শুভকামনা নাও বন্ধু। তোমার মত একজন গুনী ও ভালো মানুষের জন্মদিন আজকে। অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল তোমার জন্য। সবসময়ই এভাবে আমার প্রিয় বন্ধু হয়ে পাশে থেকো। জন্মদিন অনেক আনন্দ ও উৎসবময় হোক তোমার। সবসময়ই ভালো থেকো।
  • হ্যাপি বার্থডে টু ইউ আমার প্রিয় বন্ধু ও কাছের মানুষ। একশত বার তোমার এই শুভ জন্মদিন ফিরে আসুক তোমার জীবনে। সবাইকে সাথে নিয়ে আনন্দের সাথে উৎযাপন করো আজকের এই দিন। জন্মদিন অনেক সুন্দর হোক। জন্মদিনে তোমাকে জনাই আমার পক্ষ থেকে শত গোলাপের শুভেচ্ছা। অনেক আনন্দ ও খুশি নিয়ে সঙ্গে নিয়ে বারে বারে আসুক তোমার শুভ জন্মদিন।
  • জন্মদিনের অনেক অনেক শুভকামনা ও শুভেচ্ছা নাও। জন্মদিন সবাইকে নিয়ে সুন্দর ভাবে পালন করো। আনন্দে ভরপুর থাকুক তোমার জীবনের সুন্দর দিনটা। বারে বারে ফিরে আসুক এই দিন আর অনেক সুখী হও। জন্মদিনে তোমার জন্য অনেক দোয়া করি সবসময়ই সুস্থ ও সমৃদ্ধময় হোক।

    বান্ধবীকে মজার জন্মদিনের শুভেচ্ছা

    1. আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই। আজকের এই বিশেষ দিনে আমার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা। পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম।
    2. A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !
    3. আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।
    4. তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।
    5. আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছো। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।
    6. এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।
    7. আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালোবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।
    8. আমি তোমাকে কতটা ভালোবাসি বলে প্রকাশ করতে পারব না। তোমার হাসি, আমার মুখে হাসি আনে। তুমি আমার কাছে একজন বিশেষ মানুষ যাকে ছাড়া আমার গোটা দিন বৃথা। তুমি আমার জীবনের ভালোবাসা। আজকের তোমার জন্মদিনটি আমি আরও স্পেশাল করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে ডিয়ার। এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে।
    9. হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।

    বোনের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

    • সুন্দর এই পৃথিবীতে সুন্দরতম জীবন হোক তোমার, পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেঁচে থাকো হাজার বছর ধরে। শুভ জন্মদিন
    • আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।
    • অতীতের সব দুঃখজনক ঘটনাকে ভুলে যাও মন দাও বর্তমানের দিকে.. অনেক অনেক খুশির জোয়ার আসুক তোমার জীবন জুড়ে  শুভ জন্মদিন
    • আর একটা বছর এসে গেল, বেড়ে যাবে আর একটা মোমবাতি, কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়, প্রমিস করছি থাকবো সারাটা জীবন ! হ্যাপি বার্থডে!
    • আসুক ফিরে এমন দিন হোক না তোমার সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।।
    • নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই এস এম এস ! শুভ জন্মদিন !!
    • আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙিন, সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনো দিন। শুভ জন্মদিন

    Happy Birthday Wishes Bangla

    1. শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন। মুখে তোমার দীপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমনি করে বন্ধু তোমার, জীবন যেন সুখের সাগরে ভাসে।
    2. আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে.আজ আমর প্রিয়ার জন্মদিন. শুভ জন্মদিন
    3. আজকের এই রাত-তোমার জন্য দেখে আনুক সুখময় নতুন এক প্রভাত, আজকের এই দিন-তোমার জন্য হোক কষ্টহীন, আজকের এই সময়-টা সুধু তোমার জন্য আর তো কারো নয়. জানায় শুভ জন্মদিন- তোমার জন্যে আজ পৃথিবীটা হয়ে যাক রঙিন. শুভ জন্মদিন!
    4. শুভ জন্মদিন, তুমি অনেক বৃদ্ধ হওয়ার জন্য বেঁচে থাকুন যাতে আপনাকে কেবলমাত্র দেখা ছোট বাচ্চা এবং প্রাক্তন প্রেমিকারা ভয় পায়।
    5. যে কয়েকজনের জন্মদিন আমি ফেসবুক রিমাইন্ডার ছাড়াই মনে রাখতে পারি তাদের মধ্যে একজনকে শুভ জন্মদিন।
    6. আমি চাই তোমার সব স্বপ্ন সত্যি হোক, কিন্তু পরের বছর তোমার জন্য কোন ইচ্ছা খুঁজে বের করা আমার পক্ষে কঠিন হবে, তাই আমাকে শুধু শুভ জন্মদিন বলতে দাও!
    7. আমার সর্বকালের সেরা বন্ধুকে শুভ জন্মদিন! আপনার কষ্টগুলি আমার দাদীর দাঁতের মতো কম থাকুক এবং দূরে থাকুক।
    8. আপনি ধীরে ধীরে বৃদ্ধ এবং ধনী হন, যাতে আপনি আমাকে একটি বড় উত্তরাধিকার রেখে যেতে পারেন, শুভ পয়দা দিবস।

    ছোট বাচ্চাদের জন্মদিনের শুভেচ্ছা

    • তোমার মত একটি আশ্চর্যজনক শিশু আমাদের কাছে সবসময় ভালো কিছুর প্রতিশ্রুতি রাখে। তুমি তোমার পিতামাতার কাছে একজন প্রেমময়, দয়ালু এবং ধৈর্যশীল মানুষ হয়ে উঠো সেই কামনা করি। শুভ জন্মদিন
    • জন্মদিন হল মানুষের একত্রিত হওয়ার এবং তারা তোমাকে কতটা ভালবাসে তা বলার জন্য উপযুক্ত সময় — সেই ব্যক্তিদের মধ্যে একজন আমি হব! শুভ জন্মদিন প্রিয় বাবু।
    •  আমার বাবু! আমরা তোমাকে পেয়ে অনেক ভাগ্যবান। তুমি খুব স্নেহশীল এবং যত্নশীল এবং আমি তোমার জন্মদিনের পরিকল্পনা করতে পেরে এবং তোমাকে দেখাতে পেরে খুবই আনন্দিত। শুভ জন্মদিন।
    • আজ তোমার বিশেষ দিন! তাই তুমি যেমন খুশি তেমন করতে পারো! এবং জন্মদিনে উপহার, গান, মিষ্টি, বেলুন, পার্টি গেম এবং আরও অনেক কিছু উপভোগ করতে পারো! শুভ জন্মদিন।
    • আমাদের বাবুর শুভ জন্মদিনের শুভেচ্ছা জানানোর সর্বোত্তম উপায় পরিকল্পনা করার জন্য সবাই সৃজনশীলতা প্রয়োগ করেছে। তাকে একটি বিশেষ দিনের শুভেচ্ছা জানানোর জন্য। শুভ জন্মদিন বাবু।
    • আপনার জন্মের দিন থেকেই আমরা জানতাম যে আপনি সর্বকালের সবচেয়ে আদর্শ পুত্র (কন্যা ইত্যাদি) হবেন। আপনি সবসময় বিশেষ ছিলেন এবং আপনি সবসময় থাকবেন। জন্মদিনের শুভেচ্ছা এবং আশীর্বাদ আপনার পথে আসছে! শুভ জন্মদিন প্রিয় বাবু।
    •  শুভ জন্মদিন, বাচ্চা! তোমার বিশেষ দিন আজ উপভোগ করো! সর্বোপরি তুমি তোমার শৈশব উপভোগ করো। হাসতে ভুলবে না। তোমার সুন্দর ভবিষ্যৎ কামনা করি। শুভ জন্মদিন।
    • শিশু হিসাবে, আমরা একে অপরের পাশে কখনই ছাড়ব না! আমি আনন্দিত যে আমরা এখন আলাদা নই, এই সব বছর পরে! শুভ জন্মদিন, শৈশবের বন্ধু!
    • আমার প্রিয় সন্তানকে – তোমার জন্মদিনটি ছিল আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। আমি তোমাকে আমার সমস্ত হৃদয় থেকে ভালোবাসি। একটি দুর্দান্ত জন্মদিন এবং একটি দুর্দান্ত বছরএর জন্যে শুভেচ্ছা!
    • শুভ জন্মদিন।তুমি যার সাথেই জন্মদিন মানায়না কেন, চেষ্টা করো যেন সেটা সব থেকে সেরা সময় হয় কাটুক। আমি এইটা কামনা করি যে তোমার আগামী জীবন খুব ভালো হোক।  আমি তোমাকে খুব ভালোবাসি।
    • আমরা সত্যিই ধন্য কারণ আমরা তোমাকে আমাদের মেয়ে হিসাবে পেয়েছি। আমরা তোমার আজীবন সুখ এবং সুস্বাস্থ্যের কামনা করি। আমরা তোমাকে সমস্ত উপায়ে ভালবাসি এবং সমর্থন করি। মা বাবার আলিঙ্গন এবং চুম্বন সহ শুভ জন্মদিনের খুব খুব শুভেচ্ছা!

    ছেলের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    1. তোমাকে আমার পুত্র হিসাবে পেয়ে আমি যে কত আনন্দিত তা শব্দ দিয়ে প্রকাশ করা যাবে না। আমি তোমায় খুব ভালোবাসি। তুমি আমার জীবন পরিপূর্ণ করো। শুভ জন্মদিন বাবা!
    2. তুমি প্রতি বছর উজ্জ্বল করো এবং তুমি তোমার হাসি এবং তোমার সদয় হৃদয় দিয়ে আমাদের জীবনকে আলোকিত করতে চালিয়ে যায়। শুভ জন্মদিন
    3. তোমার জন্মদিন একটি সুখী স্মৃতি এবং তুমি কীভাবে আমাদের জীবনে আনন্দ বজায় রেখে চলেছো তার একটি অনুস্মারক নিয়ে আসে। শুভ জন্মদিন
    4. তোমার বয়স কতই না হোক, জেনে রাখো যে তুমি সর্বদা আমার সেই ছোট্ট শিশু ছেলেটাই থাকবে। জন্মদিনের খুব খুব শুভেচ্ছা! – তোমার প্রিয় মা
    5. জীবনের প্রতিটি মোড়ে তোমার পাশে আছি। যদি কখনো গন্তব্যে যাত্রায় থেমে যেতে হয়, তবে একদম চিন্তা করবে না। মনে রাখবে তোমার মা-বাবা সবসময় তোমার সাথে আছে। তুমি আরও বলশালী হও এবং জীবনে সাফল্য অর্জন করো – আজ আমরা খুব খুশি…!!! শুভ জন্মদিন
    6. বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ! তোমার জন্যে সূর্য হাসছে, গাছেরা নাচছে, পাখিরা গান গাইছে… কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে! শুভ জন্মদিন
    7. প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর … শুভ জন্মদিন!
    8. ভালোবাসা বলতে আমি তোমাকে বুঝি, ভীষণ অসম্ভবেও আমি তোমাকে খুঁজি।আজ তোমার শুভ জন্মদিন, তোমার সাথে কাটানো আমার প্রতিটি দিনই স্পেশাল, তোমার সাথে কাটানো প্রতিটি মূহুর্ত আমার কাছে এক অদ্ভুত ভালো লাগার বিষয়। আজ তোমার শুভ জন্মদিন, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল। আজীবন এভাবেই পাশে থেকো।

    বান্ধবীকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

    • তোমার ভালো লাগা গুলো আমার কাছে ভালোবাসা। তোমার হাসিতে যেনো মুক্তা ঝরে, তোমার দিকে হাজার বছর ধরে চেয়ে থাকলেও মুগ্ধতা যেন একটুও কমে না। হাজার বছর ধরে মুগ্ধ হতে চাই আমি, তোমার ভালোবাসায় বিভোর হয়ে থাকতে চাই সারা জীবন। আজকের জন্মদিন আরো শতবার তোমার জীবনে নেমে আসুক। শুভ জন্মদিন ডেয়ার।
    • জন্মদিনের অনেক অনেক প্রীতি ,ভালোবাসা এবং শুভেচ্ছা নিও। আগামী দিনগুলো তোমার আরো সুখে শান্তিতে ভরে উঠুক, তোমার স্বপ্নগুলো বাস্তবে রূপ পাক। আর হ্যাঁ, ভুলেও কখনো আমার হাতটি ছাড়ার কথা ভেবোনা! হ্যাপি বার্থডে ডেয়ার।
    • হঠাৎ তোমার আগমনে শীতের পুরীতে নেমে এসেছিলো বসন্ত। জীবনে বেঁচে থাকার মানে খুঁজে পেয়েছিলাম তোমারই জন্য। আজ তোমার জন্মদিন, শুভ জন্মদিন প্রিয়। অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা নিও।
    • আজ আমার কাছে দিনটি খুবই স্পেশাল, কারণ আজ আমার লাইফের স্পেশাল ব্যক্তিটির জন্মদিন। তুমি না আসলে হয়তো ভালোবাসার মানে খুঁজে পেতাম না! জীবনের স্বাদ অপূর্ণ থেকে যেতো,আজ তোমার জন্মদিন।আজ কি বলবো খুঁজে পাচ্ছিনা। তবে যেইটা আগেও বলেছি এখনও বলছি, অনেক অনেক ভালোবাসি তোমায়।
    • হ্যাপি বার্থডে মাই লাভ, জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা নিও। তোমার সব স্বপগুলো পূর্ণ হোক, আগামী দিনগুলো সুখে শান্তিতে ভরে উঠুক। এভাবেই আমার হাতটি ধরে সারাজীবন পাশে থেকো।
    • ভালোবাসার মানে আমি জানতাম না, তুমিই শিখিয়েছিলে কীভাবে ভালোবাসতে হয়। প্রেমের মানে আমি জানতাম না,তোমাতেই খুঁজে পেয়েছিলাম প্রেমের মানে।আজ তোমার জন্মদিন, তোমাকে উইশ করার মতো কোনো কথাই আজ আমি খুঁজে পাচ্ছিনা। শুধু বলতে চাই ভালোবাসি
    • তোমার ভালোবাসায় আমি পাগল হয়েছি, তোমার প্রেমে আমি জীবনের মানে খুঁজে পেয়েছি। তোমার হাতটি ধরে আমি সারাজীবন হাঁটতে চাই, সকালের শিশির ভেজা ঘাসের উপর একসাথে হাঁটতে চাই। শুভ জন্মদিন প্রিয়া, অনেক অনেক ভালোবাসি তোমায়।
    আশা করি আপনারা এখান থেকে আপনার প্রিয় মানুষদের জন্য এতোক্ষনে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস গুলো খুজে পেয়েছেন এবং তাদেরকে বার্থডে উইস করে ফেলেছেন। আমরা আরো নতুন নতুন শুভেচ্ছা স্ট্যাটাস সংযুক্ত করবো প্রতিটা ব্যক্তিদের জন্য। তাই আমাদের অফিসিয়াল পেজে ফোলো দিয়ে সাথেই থাকুন। এতে করে নতুন কোন আপডেট বা পোস্ট পাবলিশের সাথে সাথে আপনার কাছে নটিফিকেশন পৌছে যাবে।

    একটি মন্তব্য পোস্ট করুন

    0 মন্তব্যসমূহ