Khalid Farhan Course Download Digital Marketing

khalid farhan course

খালিদ ফারহান এর ডিজিটাল মার্কেটিং কোর্স ডাউনলোড (Khalid Farhan Course Download Of Digital Marketing) করতে চান?

Khalid Farhan Courses আপনি খালিদ ফারহান এর কোর্স থেকে যা যা শিখবেনঃ

  1. এই কোর্স আপনাকে গুগল এড শেখাবে। এই কোর্সে গুগল এ বা ইউটিউবে কিভাবে এড দেয়, তার শুরু থেকে শেষ পর্যন্ত সব ই শেখানো হয়েছে।  বাংলাদেশে আস্তে আস্তে গুগল এড এক্সপার্ট দের চাহিদা বাড়ছে এবং পুরো দুনিয়ায় গুগল এড এক্সপার্ট দের অলরেডি অনেক বেশি চাহিদা - এই কোর্স টা আপনাকে একজন এড স্পেশালিষ্ট হতে সাহায্য করবে। 
  2. বাংলাদেশ এবং পুরো পৃথিবীতেই একজন ফেসবুক এবং ইন্সটাগ্রাম এড এক্সপার্টের ভয়াবহ চাহিদা রয়েছে। এই কোর্সে কিভাবে ফেসবুক এবং ইন্সটাগ্রাম এ এড দিতে হয়, দেয়ার সময় কি কি বিষয় করতে হয় এবং কিভাবে ক্লায়েন্ট দের ক্যাম্পেইন গুলো তে ভাল রেজাল্ট আনা যায় তার সব কিছু শিখিয়ে দেয়া হয়েছে। 
  3. এসইও বিষয়ক প্রায় ৬০ টি ভিডিওর এই টিউটোরিয়াল দেখে যে কেউ একজন এসইও এক্সপার্ট হিসেবে ফ্রিল্যান্সিং করতে পারবে, চাকরি করতে পারবে দুনিয়ার যে কোন জায়গায় এবং নিজের ওয়েবসাইট কে গুগলের প্রথম পেজ এ র‍্যাঙ্ক করতে পারবে বলে আমি বিশ্বাস করি। এসইও আমার সবচেয়ে পছন্দের স্কিল গুলোর একটা এবং এই জিনিস এর চাহিদা প্রতিনিয়তই বাড়ছে।


Digital Marketing শিখে ক্যারিয়ার দাঁড় করাতে যা যা প্রয়োজন - সব কিছু - এক জায়গায়  দিচ্ছেন khalid farhan তার ডিজিটাল মার্কেটিং কোর্স এর পাশাপাশি। আপনি যদি একবার Khalid Farhan Academy থেকে কোন কোর্স কিনে থাকেন তাহলে আপনাকে Khalid Farhan Courses এর ভেতর থেকে সকল কোর্স করার সুযোগ করে দিচ্ছে এই Khalid Farhan Academy.

আপনি চাইলে এখানে থেকে যেকোন একটি কোর্স কিনে লাইফ টাইম সকল প্রকার কোর্সের এক্সেস পেয়ে যাচ্ছেন শুধুমাত্র Khalid Farhan Courses এর ওয়েব সাইট থেকে। 

আপনারা যারা গুগলে khalid farhan course download করার জন্যে অনেক খোজা খুজি করছেন, তাদের জন্যে আজকেই এই পোস্ট হেল্পফুল হতে চলেছে এবং khalid farhan academy তে কিভাবে অংশ গ্রহন করতে পারবেন সেটি সম্পর্কে জানতে চলেছেন বিস্তারিত।

আপনার হয়তো খালিদ ফারহান এর কাছে digital marketing কোর্স করা লাগবে কিংবা আপনি internet marketing বা facebook marketing অথবা google ads বা youtube marketing এগুলোর কোনো একটা কোর্স করতে চাচ্ছেন।

যারা খালিদ ফারহান এর কোর্সগুলো ক্রয় করবেন নতুন কিছু শেখার জন্য, আমি আশা করছি তারা এখান থেকে অবশ্যই ভালো কিছু অর্জন করবেন। কেননা খালিদ ফারহান বর্তমানে ডিজিটাল মার্কেটিং এর একজন সুদক্ষ ট্রেইনার এবং তিনি প্রতিমাসে এখান থেকে লাখ লাখ টাকা ইনকাম করছেন ইউটিউব মার্কেটিং এবং ফেসবুক মার্কেটিং করে।

তিনি যে শুধুমাত্র ইউটিউব মার্কেটিং এবং ফেসবুক মার্কেটিং করে টাকা ইনকাম করছেন শুধু তাই না। তার নামে অর্থাৎ খালিদ ফারহান ওয়েবসাইট (Khalid Farhan course)  থেকে তিনি কোর্স বিক্রি করে লাখ লাখ টাকা ইনকাম করছেন।

তাই ডিজিটাল যুগে এসে চাকরির পেছনে না ছুটে আপনি যদি ডিজিটাল পদ্ধতিতে নিজের স্কিল ডেভেলপ করে নিতে পারেন তাহলে ঘরে বসে। আপনিও লক্ষ লক্ষ টাকা ইনকাম করতে পারবেন এতে কোন সন্দেহ নেই। 

আপনি যদি মনে করেন ঘরে বসেই কোন কোর্স করে নিজের স্কিল ডেভেলপ করবেন আর সেটি যদি ডিজিটাল মার্কেটিং হয়ে থাকে তাহলে আপনি খালিদ ফারহান (Khalid Farhan course) এর ডিজিটাল মার্কেটিং কোর্স অনায়াসে ভার্সেস করে নিজের স্কিল ডেভেলপ করে নিতে পারেন আপনার ঘরে বসেই।

আপনি যদি খালিদ ফারহান এর কোর্স (Khalid Farhan course) কিনে থাকেন তাহলে আপনার জন্য একটি সুখবর হচ্ছে তিনি একটি কোর্স এর বিনিময় এ সকল কোর্সের এক্সেস তার ওয়েবসাইটে আপনাকে দিয়ে থাকবেন।

আলাদা আলাদা কোর্স করে ইন্টারনেট মার্কেটিং জগতে সফল হতে পারার চান্স একটু কমিয়ে ফেলার কোন মানে নেই যখন একবারে, একটি মাত্র পেমেন্টের মাধ্যমে এত গুলো কোর্স পাচ্ছেন এখন + ভবিষ্যতের সব কোর্স ফ্রি তে পাচ্ছেন আপনি। জয়েন করে ফেলুন আমাদের একাডেমি তে এবং নিজেকে একজন সফল ডিজিটাল মার্কেটার হিসেবে গড়ে তুলুন। 

Khalid Farhan Note: 

খুব ই গুরুতপূর্ণ তাই হলুদ রং দিয়ে হাইলাইট করে দেয়া এই সেকশন টা। অনেকে দেখবেন টাকা আয় করা বিষয়ক অনেক ধরণের গ্যারান্টি দিয়ে থাকে তাদের কোর্স করিয়ে বা তারা যা শিখায় তা রেপ্লিকেট করে আপনি আয় করতে পারবেন "এত লক্ষ টাকা"  - এই একাডেমি তে এরকম কোন গ্যারান্টি নেই। আপনি যদি টাকা আয়ের লোভ থেকে জয়েন করার কথা ভাবেন, আমি জয়েন করতে মানা করবো।  আমার প্রতি মাস এ ২-৫ হাজার ডলার আয় করা স্টুডেন্ট ও আছে আবার কিছুই করতে পারে নি ১ বছর পরে এমন স্টুডেন্ট ও আছে। আমি ২ জন কেই এক ই জিনিস শিখিয়েছি। কিন্তু ২ জন ই সফল হয় নি। 

আপনি যদি খালিদ ফারহান এর ডিজিটাল মার্কেটিং কোর্স করে থাকেন এবং অনলাইনে ইনকাম করার জন্য লেগে থাকেন তাহলে অবশ্যই সফলতা আপনার হাতে ধরা দিতে বাধ্য। কেননা তিনি খুব সুন্দরভাবে তার স্টুডেন্টদের জন্য মডিউল তৈরি করে রাখেন এবং তার সাপোর্টের মাধ্যমে স্টুডেন্ট গুলো অনলাইন থেকে ইনকাম করার রাস্তা গুলো অনায়াশেই বের করে ফেলতে পারে।

মেন্টর হিসাবে খালিদ ফারহান একজন অসাধারণ ব্যক্তি। খালিদ ফারহান এর ডিজিটাল মার্কেটিং কোর্স করলে আপনি ইন্টারনেট সম্পর্কে সকল বিষয় এ অবগত হবেন এই কোর্সের মাধ্যমে।

এই পোস্ট গুলো যদি আপনার ভাল লাগে তাহলে আপনার বন্ধু বান্ধবের সাথে শেয়ার করতে পারেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ফেসবুক পেজ এবং টুইটার এর অফিশিয়াল প্রোফাইলে লাইক দিয়ে আমাদের সাথে থাকতে পারেন তাহলে এধরনের পোষ্ট পাবলিশ হওয়ার সাথে সাথে আপনি নোটিফিকেশন পেয়ে যাবেন।

আরও পড়ুনঃ

একটি মন্তব্য পোস্ট করুন

6 মন্তব্যসমূহ

  1. উত্তরগুলি
    1. আপানাকে অসংখ্য ধন্যবাদ মূল্যবান মতামতের জন্য।

      মুছুন
  2. ভাই লিংক কৈ। অনেক আশা নিয়ে আইছিলাম। খুব অভাবে আছি ভাই 7 দিন হয় পকেটে 10 টাকা নিয়ে ঘুরি। পারলে একটু ফ্রি জয়ইন এর একটা লিংক দিয়েন। অনেক উপকার হইবো। salim.ahamed0@gmail.com

    উত্তরমুছুন
Emoji
(y)
:)
:(
hihi
:-)
:D
=D
:-d
;(
;-(
@-)
:P
:o
:>)
(o)
:p
(p)
:-s
(m)
8-)
:-t
:-b
b-(
:-#
=p~
x-)
(k)