টেলিটক নাম্বার দেখার উপায়/Teletalk number check 2024

teletalk sim number check

আপনি কি একজন টেলিটক নাম্বার বা সিম ব্যবহারকারী? আপনি কি আপনার নিজের টেলিটক সিমের নাম্বার কিভাবে দেখবেন সেই সম্পর্কে জানতে চান? অথবা কিভাবে টেলিটক সিমের নাম্বার দেখবেন ভেবে পাচ্ছেন না? আপনার এই সকল প্রশ্নের উত্তর মিলবে এই পোস্টের মাধ্যেমে।

আপনি যদি আমাদের সাথে থাকেন আর এই পোস্টটি মনযোগ সহকারে পড়েন তাহলে এর পর থেকে আশা করছি অন্যে কেউ যদি এমন কোন সমস্যার সম্মুখীন হয়ে তাহলে আপনি নিজেই তাঁর সমাধান দিতে পারবেন অনায়াসেই।

টেলিটক নাম্বার দেখার উপায় Teletalk number check - আপনি যদি টেলিটক সিমের নাম্বার চেক করতে চান কিন্তু ভুলে গেছেন বা আপনি জানেন না যে কিভাবে টেলিটক সিমের নাম্বার চেক করতে হয়। আপনার টেলিটক নম্বরটি চেক করার জন্য তিনটি স্টেপ দেখাবো যেকোনো একটির মাধ্যমে খুব সহজেই আপনার টেলিটক নম্বর দেখতে পারবেন।টেলিটক হচ্ছে বাংলাদেশের নিজস্ব একটি সিম কোম্পানি।

তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করব টেলিটক নাম্বার দেখার উপায় ব্যালেন্স চেক এবং বিভিন্ন অফার কিভাবে চেক করবেন সেই বিষয়ের উপরে বিস্তারিত আলোচনা। তাই আপনি যদি এই পোস্টটি একদম শুরু থেকে শেষ পর্যন্ত পড়ে থাকেন তাহলে টেলিটক নাম্বার দেখার উপায় জানতে পারবেন।

    First Step (স্টেপ-১): টেলিটক নাম্বার দেখার উপায় । teletalk sim number check

    বর্তমান সময়ে টেলিটক নাম্বার দেখার উপায় ডায়াল কোডের মাধ্যমে পাওয়া যাচ্ছে না। অনেক রকম সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তাই নতুন নিয়মে টেলিটক নাম্বার দেখার উপায় হচ্ছে আপনাকে মেসেজ পাঠিয়ে আপনার টেলিটক নম্বরটি দেখতে হবে। আর কিভাবে আপনি সেই মেসেজ পাঠাবেন সেই প্রসেসটি জেনে নিন নিচে দেওয়া লাইনটি থেকে।

    তার জন্য আপনাকে আপনার ফোনের মেসেজ অপশনে গিয়ে বড় হাতের "P" লিখে টাইপ করুন এরপর "154" এই নম্বরে পাঠিয়ে দিন। তারপর ফিরতি মেসেজে আপনার টেলিটক নম্বরটি জানিয়ে দেয়া হবে।

    আরও পড়ুনঃ ই-পাসপোর্ট করার নিয়ম ও খরচ 

    Second Step (স্টেপ-২): টেলিটক নাম্বার দেখার উপায় । teletalk sim number check

    টেলিটক নাম্বার দেখার জন্য তিন সংখ্যার একটি কোড ডায়াল করে খুব সহজেই দেখা যায়। কিন্তু অনেক সময় কোডে কাজ করেনা। বিভিন্ন রকম সমস্যা দেখায় তার জন্য আমরাকে অনেক রকম মাধ্যম ব্যবহার করতে হয়।

    কোড ডায়াল করে টেলিটক নাম্বার দেখার উপায় হচ্ছে আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে *551# লিখে ডায়াল করুন। তারপর কয়েক সেকেন্ড অপেক্ষা করার পর আপনার টেলিটক নাম্বারটি সরাসরি দেখতে পারবেন।

    আরও পড়ুনঃ Payoneer একাউন্ট খোলার নিয়ম

    Third Step (স্টেপ-৩): টেলিটক নাম্বার দেখার উপায়

    উপরে দেওয়া পদ্ধতি গুলো যদি কাজ না করে তাহলে এই পদ্ধতি ব্যবহার করতে পারেন। তার জন্য টেলিটক নাম্বার দেখার উপায় হচ্ছে আপনার ফোনের ম্যাসেজ অপশনে গিয়ে "tar" লিখে 222 এই নম্বরে মেসেজ পাঠিয়ে দিন। এরপর ফিরতি মেসেজে আপনার টেলিটক নাম্বারটি জানিয়ে দিবে।

    আরও পড়ুনঃ আর্টিকেল লেখার নিয়ম | ব্লগে পোস্ট করার নিয়ম

    ব্যালেন্স ও এমবি এবং অফার চেক করার উপায় ( teletalk internet balance check)

    আপনার টেলিটক সিমের ব্যালেন্স চেক করার জন্য আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে *152# লিখে ডায়াল করুন।

    টেলিটক সিমের এমবি চেক করার জন্য আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে *152# লিখে ডায়াল করুন। অথবা এমবি সহ আপনার টেলিটক সিমের সমস্ত অফার জানার জন্য আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে *111# লিখে ডায়াল করুন।

    টেলিটক সিমের কাস্টমার কেয়ারের সাথে কথা বলার জন্য আপনার ফোনের ডায়াল প্যাডে গিয়ে 121 লিখে ডায়াল করলে আপনি সরাসরি টেলিটক কাস্টমার কেয়ারের সাথে খুব সহজে কথা বলতে পারবেন। এবং যেকোনো অপারেটর থেকে ০১৫৫-০১৫৭৭৫০ ডায়াল করেও সরাসরি কথা বলতে পারবেন।

    টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার

    আপনি যদি ভেবে থাকেন যে নিজে থেকে কোন সমস্যার সমাধান করতে পারছেন না তাহলে টেলিটক কাস্টমার কেয়ার নাম্বার এ কল দিতে পারেন সহযোগীতা পেতে। আপনি চাইলে নিচের দেওয়া নাম্বার গুলো থেকে কল দিয়ে আপনার কাংক্ষিত সেবাটি গ্রহন করতে পারেন অনায়াসেই।

    • সাধারণ সেব: 121
    • হেল্প লাইন [প্রিপেইড / অন্য অপারেটর]: 01500121121-9.
    • হেল্প লাইন [কর্পোরেট]: 267
    • হেল্প লাইন [টেলি চার্জ]: 852

    টেলিটক কাস্টমার কেয়ার কোথায়

    আপনি কি টেলিটকের কাস্টমার কেয়ার কোথায় সেই চিন্তায় আছেন? কিভাবে খুজে পাবেন টেলিটকের কাস্টমার কেয়ার কোথায় তাই না? আপনার কোন টেনশনের কিছু নেই, আমরা নিচে সারা বাংলাদেশের টেলিটক কাস্টমার কেয়ারের অবস্থান তুলে ধরেছি।

    এছাড়াও আপনি চাইলে টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট থেকেও ঘুরে আসতে পারেন। টেলিটকের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে এই লিংকে ক্লিক করুন। টেলিটক কাস্টমার কেয়ারের অফিসিয়াল সাইট লিংক
    teletalk customer care center1

    teletalk customer care center2

    teletalk customer care center3

    teletalk customer care center4

    teletalk customer care center5

    teletalk customer care center6

    teletalk customer care center7

    teletalk customer care center8

    teletalk customer care center9

    how to check teletalk number, teletalk number check code, teletalk internet balance check, how to check teletalk internet balance, how to see teletalk number, teletalk sim number check

    আশা করি আজকের আর্টিকেলের মাধ্যমে বুঝে গেছেন যে টেলিটক নাম্বার দেখার উপায় তিনটি পদ্ধতি নিয়ে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি। এই পোস্টটী যদি আপনার উপকারে আসে বা ভাল লেগে থাকে তাহলে আপনি চাইলে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন। এতে করে আপনার মাধ্যেমে আরও অনেকেই এই সমস্যা থেকে সমাধান পেতে পারে।

    একটি মন্তব্য পোস্ট করুন

    0 মন্তব্যসমূহ