Vivo V17 অ্যান্ড্রয়েড ভার্শনের আপডেট তথ্যসমূহ

vivo v17

VIVO V17 এর Android 11-based Funtouch OS 11 আপডেট তথ্য

ভিভো (VIVO) তাদের টাইমলাইনে দেওয়া প্রতিশ্রুতি রেখেছে। কেননা চলতি বছরের শুরুতেই VIVO তাদের কোন কোন ডিভাইসে কখন অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ (Android 11-based Funtouch OS 11) আসবে তার টাইমলাইন শেয়ার করেছিল। আর তারই ধারাবাহিকতায় VIVO V17 ফোনটির মার্চে মাসেই  সেই আপডেট পাওয়ার কথা ছিল। এক সূত্রমতে জানা যায় যে চীনা স্মার্টফোন কোম্পানিটি তাদের দেওয়া সেই প্রতিশ্রুতি রেখে এবার এই মিড রেঞ্জ ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ আপডেট রোল আউট করতে শুরু করলো। 

আর নতুন এই আপডেট এর সাথে থাকছে চ্যাট বাবল, কনভারশেসন নোটিফিকেশন, রিডিজাইন মিডিয়া কন্ট্রোল, বিল্ট-ইন স্ক্রিন রেকর্ডিং, আপডেট পাওয়ার মেনু সহ একধিক নতুন ফিচার যা আপডেট করার সংগে সংগে ফোনে যুক্ত হয়ে যাবে।

এইদিকে PiunikaWeb এর রিপোর্ট অনুযায়ী, VIVO V17 ফোনটি আজ থেকে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ (Funtouch OS 11) আপডেট পেতে শুরু করে দিয়েছে। আর VIVO এর নতুন এই আপডেটের বিল্ড নম্বরটি হচ্ছে Vivo rev 8.75.6 এবং ফাইলে এর ডাউনলোড সাইজ ৩.৪৩ জিবি। এই আপডেট আনা হয়েছে প্রথমে কিছু সংখ্যক ইউজারদের জন্য। যারা এই আপডেটটি পেয়েছে তারা ব্যবহার করার পরে যদি কোন ধরনের সমস্যার কথা উল্লেখ না করেন বা কোন ধরনের জটিলতায় না ভুগেন তাহলে অন্যান্য ইউজারদের জন্যও এটি রোল আউট করা হবে অতিশিগ্রই। আর এক্ষেত্রে ইউজাররা অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্যানটাচ ওএস ১১ এর স্টেবল বিটা আপডেট পাবে বলে রিপোর্টে এই তথ্যটি জানানো হয়েছে।

শুরুর দিকে এই Vivo V17 মোবাইল ফোনটি ২০১৯ সালে অ্যান্ড্রয়েড ৯ পাই ভিত্তিক ফ্যানটাচওএস ৯ এর সাথে লঞ্চ হয়েছিল। এরপর গতবছররেই এই ফোনটির জন্য অ্যান্ড্রয়েড ১০ বেসড ফ্যানটাচওএস ১০ আপডেট আনা হয়েছিল। আর তাই আপনি যদি Vivo V17 ফোনটির মালিক বা এই ফোনটি ব্যবহার করেন তাহলে আশা করা যায় শীঘ্রই নতুন আপডেটের নোটিফিকেশন আসছে আপনার জন্যে Funtouch OS 11 থেকে। এছাড়াও আপনি চাইলে আপনার ফোনের ‘Settings’ থেকে ‘System update’ অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন খুব সহজেই। 

আপনার মোবাইলের ব্যাটারি ফুলে গেছে! সমাধান করবেন যেভাবে জানতে এখানে ক্লিক করুন আরও পড়ুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ